Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IIIT Kalyani Recruitment 2023

কর্মখালির বিজ্ঞপ্তি আইআইআইটি কল্যাণীতে, কেমন যোগ্যতা থাকলে আবেদন করা যাবে?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনক্রম হবে ৩৭,৪০০-৬৭,০০০ টাকা।

কর্মখালির বিজ্ঞপ্তি আইআইআইটি কল্যাণীতে

কর্মখালির বিজ্ঞপ্তি আইআইআইটি কল্যাণীতে ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৬:৩৪
Share: Save:

কল্যাণীর ইন্ডিয়ান ইন্সিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইআইটি)-তে গুরুত্বপূর্ণ পদে প্রার্থী নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন করতে হবে অফলাইন এবং অনলাইনে।

নিয়োগ হবে রেজিস্ট্রারের ১টি মাত্র পদে। গ্রুপ ’এ’-র এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৫৬ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতনক্রম হবে ৩৭,৪০০-৬৭,০০০ টাকা। চুক্তির ভিত্তিতে ৫ বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীকে। তবে তার আগেই বয়স ৬২ বছর ছুঁলে অবসর নিতে হবে এই পদ থেকে।

প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তরে ৫৫ শতাংশ নম্বর থাকতে হবে। পাশাপাশি সমগোত্রীয় পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ন্যূনতম ১৫ বছর চাকরির বা অ্যাসোসিয়েট প্রফেসর পদে ৮ বছর চাকরির সঙ্গে ৩ বছর শিক্ষাক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব সামলানোর অভিজ্ঞতা থাকলেও আবেদন করা যাবে। কোনও গবেষণা প্রতিষ্ঠান বা উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে কাজের সমগোত্রীয় অভিজ্ঞতা থাকলেও আবেদন করা যাবে। আবার ১৫ বছরের প্রশাসনিক কাজের অভিজ্ঞতার মধ্যে ৮ বছর ডেপুটি রেজিস্ট্রার বা সমতুল পদে চাকরির অভিজ্ঞতা থাকলেও আবেদন করতে পারবেন প্রার্থীরা।

চুক্তির ভিত্তিতে ডেপুটেশনে নিয়োগ করা হবে বিভিন্ন রাজ্য বা কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানের পদাধিকারীদের। প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠাতে হবে প্রতিষ্ঠানের ঠিকানায়। সঙ্গে জমা দিতে হবে আবেদনমূল্য বাবদ ১০০০ টাকার ডিমান্ড ড্রাফট। সমস্ত নথি জমা দিতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতেও। আবেদনের শেষ দিন আগামী ২৫ জুন। এই বিষয়ে প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে বিশদ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE