Advertisement
২২ জুন ২০২৪
IIT Kharagpur Recruitment 2023

আইআইটি খড়্গপুরে ডেপুটি লাইব্রেরিয়ান-সহ বিভিন্ন পদে মোট ২৮টি শূন্যপদে চাকরির বিজ্ঞপ্তি

পদ ভেদে মাসিক বেতনক্রম ৫৬,১০০-১,৭৭,৫০০ টাকা থেকে শুরু করে ১,২৩,১০০-২,১৫,৯০০ টাকা পর্যন্ত হতে পারে।

আইআইটি খড়্গপুরে চাকরির বিজ্ঞপ্তি।

আইআইটি খড়্গপুরে চাকরির বিজ্ঞপ্তি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৭:১২
Share: Save:

আইআইটি খড়্গপুরে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। প্রার্থীদের নিয়োগ করা হবে অশিক্ষক কর্মীর একাধিক পদে। এর জন্য অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে প্রিন্সিপাল সফটওয়্যার/ সিস্টেম/ নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, ডেপুটি লাইব্রেরিয়ান, সিনিয়র কাউন্সেলর গ্রেড ১, এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার, সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার, সফটওয়্যার ইঞ্জিনিয়ার, সিনিয়র টেকনিক্যাল অফিসার, ইঞ্জিনিয়ার, স্পোর্টস অফিসার, টেকনিক্যাল অফিসার, কাউন্সেলর, ল অফিসার, এগজিকিউটিভ অফিসার, অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসারের পদে। মোট শূন্যপদ ২৮টি। শূন্যপদের সংখ্যা অবশ্য পরিবর্তনসাপেক্ষ। পদ অনুযায়ী প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩৫ বছর/ ৪০ বছর/ ৫০ বছরের মধ্যে। পদ ভেদে মাসিক বেতনক্রম ৫৬,১০০-১,৭৭,৫০০ টাকা থেকে শুরু করে ১,২৩,১০০-২,১৫,৯০০ টাকা পর্যন্ত হতে পারে।

এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার পদে প্রার্থীদের ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক-এ ফার্স্ট ক্লাসের সঙ্গে ইলেক্ট্রিক্যাল যন্ত্রাদি রক্ষণাবেক্ষণ বা তত্ত্বাবধানের ৬ বছরের পেশাদারি অভিজ্ঞতাও থাকতে হবে। একই ভাবে অন্য পদগুলির জন্যেও রয়েছে যোগ্যাতার আলাদা মাপকাঠি।

প্রার্থীদের নিয়োগ করা হবে স্ক্রিনিং টেস্ট/ লিখিত পরীক্ষা/ প্রেজেন্টেশন/ ইন্টারভিউয়ের মাধ্যমে। পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে। জমা দিতে হবে সমস্ত নথি। আবেদনমূল্য বাবদ সংরক্ষিত শ্রেণিভুক্তদের ৫০০ টাকা এবং অসংরক্ষিতদের ১০০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৬ জুন। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE