Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Siliguri District Hospital

হাউস স্টাফ পদে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়োগ! কতগুলি শূন্যপদ ঘোষণা করা হয়েছে?

এই পদে এক বছরের জন্য প্রার্থীদের নিযুক্ত করা হবে বলেও জানানো হয়েছে।

শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়োগ।

শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়োগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ২১:২৮
Share: Save:

শিলিগুড়ি জেলা হাসপাতালে হাউস স্টাফ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ১৪টি শূন্যপদে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

যাঁরা ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অফ হেলথ সায়েন্স বা অন্য বিশ্ববিদ্যালয় থেকে তাঁদের ইন্টার্নশিপ প্রশিক্ষণটি এই বছর ৩১ মার্চের মধ্যে সম্পূর্ণ করেছিলেন, তাঁদেরই এই পদগুলিতে নিযুক্ত করার সময় অগ্রাধিকার দেওয়া হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে। এই পদে এক বছরের জন্য প্রার্থীদের নিযুক্ত করা হবে বলেও জানানো হয়েছে।

আগ্রহী মেডিক্যাল স্নাতক প্রার্থীদের নির্ধারিত ফরম্যাট মেনে আবেদনপত্র, নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল আইডি ও অন্যান্য গুরুত্বপূর্ণ নথির স্বপ্রত্যয়িত ফটোকপি শিলিগুড়ি জেলা হাসপাতালের সুপারিন্ডেন্টের অফিসে ৩০ নভেম্বর বিকেল ৪টের মধ্যে জমা দিতে হবে।

নির্বাচিত প্রার্থীদের তালিকা সুপারিনটেনডেন্টের অফিসের নোটিসবোর্ডে বা পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। কাজে যোগদানের সময় প্রার্থীদের সমস্ত আসল নথি নিয়ে আসতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE