Advertisement
০২ মে ২০২৪
Tata Steel Job Recruitment

রূপান্তরকামীদের জন্য চাকরি দিচ্ছে টাটা স্টিল, দেখে নিন কী ভাবে

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হল মাধ্যমিক পাশ। এ ছাড়া, আইটিআই এবং যে কোনও বিষয়ে স্নাতকের যোগ্যতা থাকলেও তাঁরা আবেদন করতে পারবেন।

An image of Tata Steel

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪ ০১:০৬
Share: Save:

রূপান্তরকামীদের জন্য টাটা স্টিল এবং তাদের অন্যান্য শাখায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে রবিবার প্রতিষ্ঠানের ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হল মাধ্যমিক পাশ। এ ছাড়া, আইটিআই এবং যে কোনও বিষয়ে স্নাতকের যোগ্যতা থাকলেও তাঁরা আবেদন করতে পারবেন। একই সঙ্গে, ইঞ্জিনিয়ারিং বিভাগে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। প্রার্থীদের বয়স ১৮ থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে। আবেদনকারীদের রূপান্তরকামী প্রমাণপত্র দেখানো বাধ্যতামূলক।বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। নির্বাচিত প্রার্থীদের সংস্থার তরফ থেকে এক বছরের প্রশিক্ষণ দেওয়া হবে বলেও জানানো হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে টাটা স্টিলের ওয়েবসাইটে যেতে হবে। সেখানে https://tslhr.tatasteel.co.in/recruit/Default.aspx এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১৫ ফেব্রুয়ারির মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tata Steel Transgender Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE