Advertisement
১৫ মে ২০২৪
WBBME Results 2024

মাধ্যমিকের পর হাই মাদ্রাসা, আলিম এবং ফাজিলের ফল প্রকাশের বিজ্ঞপ্তি, কবে মিলবে রেজাল্ট?

পরীক্ষার ৭৪ দিনের মাথায় ফলাফল প্রকাশ করা হবে। নির্ধারিত দিনে পর্ষদের তরফে দুপুর ২টো নাগাদ ফল প্রকাশ করা হবে।

সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৬:৫২
Share: Save:

শুক্রবার ৩ মে প্রকাশিত হতে চলেছে এ বছরের মাদ্রাসা পরীক্ষার ফলাফল। ওই দিন সংশ্লিষ্ট পর্ষদের তরফে হাই মাদ্রাসা, আলিম এবং ফাজিল পরীক্ষার ফল ঘোষণা করা হবে। পরীক্ষার ৭৪ দিনের মাথায় ফলাফল প্রকাশ করা হবে। নির্ধারিত দিনে পর্ষদের তরফে দুপুর ২টো নাগাদ ফলাফল প্রকাশিত করা হবে। ওই দিন দুপুর আড়াইটে থেকে অনলাইনে ওই ফল দেখার সুযোগ পাবেন পরীক্ষার্থীরা।

এ ছাড়াও মোবাইল অ্যাপ কিংবা এসএমএস পরিষেবার মাধ্যমেও ফলাফল জেনে নেওয়া যাবে। এ ছাড়াও পরীক্ষার্থীরা সরাসরি www.wbbme.org, www.wbresults.nic.in কিংবা www.exametc.com ওয়েবসাইট থেকে ফলাফল দেখে নিতে পারবে।

চলতি বছর হাই মাদ্রাসা, আলিম এবং ফাজিল পরীক্ষা শুরু হয়েছিল ১ ফেব্রুয়ারি থেকে। সমস্ত পরীক্ষাই শেষ হয়েছে ১৭ ফেব্রুয়ারি। এ বছর প্রায় ৬৫ হাজার পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছিল।

এই বছর পশ্চিমবঙ্গ মাদ্রাসা শিক্ষা পর্ষদের তরফে হাই মাদ্রাসা, আলিম এবং ফাজিল পরীক্ষার সময়সূচির পরিবর্তন করা হয়েছিল। উল্লিখিত পরীক্ষার জন্য পরীক্ষার্থীরা সকাল সাড়ে ৮টা থেকে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করেছে। প্রশ্নপত্র দেওয়া হয় বেলা ৯ টা ৪৫ থেকে এবং পরীক্ষা শুরু হয় বেলা ১০টায়। বেলা ১টায় পরীক্ষা শেষ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Board of Madrasah Education(WBBME) Results
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE