Advertisement
০১ মে ২০২৪
West Bengal Comprehensive Area Development Corporation(WBCADC)

পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দফতরের অধীনে চাকরির সুযোগ, কোন কোন পদে নিয়োগ করা হবে?

প্রোগ্রাম কো-অর্ডিনেটর, সাবজেক্ট ম্যাটার স্পেশালিষ্ট, প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট, ফার্ম ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার, ড্রাইভার এবং সাপোর্ট স্টাফ পদে নিয়োগ করা হবে।

পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দফতরের অধীনে চাকরির সুযোগ।

পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দফতরের অধীনে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৭
Share: Save:

পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দফতরের অধীনে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ওয়েস্ট বেঙ্গল কমপ্রিহেনসিভ এরিয়া ডেভেলপমেন্ট কর্পোরেশনের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

প্রোগ্রাম কোঅর্ডিনেটর, সাবজেক্ট ম্যাটার স্পেশালিষ্ট, প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট, ফার্ম ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট, স্টেনোগ্রাফার, ড্রাইভার এবং সাপোর্ট স্টাফ পদে নিয়োগ করা হবে।

প্রোগ্রাম কো-অর্ডিনেটর পদে আবেদনের জন্য বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এগ্রিকালচার/হর্টিকালচার/অ্যানিমেল সায়েন্সে ডক্টরেট ডিগ্রি থাকা প্রয়োজন।

সাবজেক্ট ম্যাটার স্পেশালিষ্ট পদে আবেদনের জন্য বয়স ৩২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এগ্রিকালচারে স্নাতক এবং স্নাতকোত্তর হতে হবে।

বাকি পদগুলিতে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা দেখতে https://wbcadc.com/wp-content/uploads/2023/01/Notice.pdf এই লিঙ্কটি দেখুন।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে প্রথমে https://wbcadc.com/ এই ওয়েবসাইট থেকে ‘অর্ডার অ্যান্ড নোটিফিকেশনে’ যেতে হবে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্য দিয়ে তা পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। ৭ মার্চ ’২৩-এর মধ্যে জমা করতে হবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন—https://wbcadc.com/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE