Advertisement
৩০ এপ্রিল ২০২৪
west bengal minority cell

সংখ্যালঘু উন্নয়ন অফিসার পদে নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি

শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৭
Share: Save:

পূর্ব মেদিনীপুরের জেলা সংখ্যালঘু সেলে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পূর্ব মেদিনীপুরের সরকারি ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

সংখ্যালঘু উন্নয়ন অধিকারীর পদে নিয়োগ করা হবে। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে চুক্তিভিত্তিক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। এই পদের জন্য প্রতি মাসে ১২ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। পূর্ব মেদিনীপুরে কাজের স্থান হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীদের https://purbamedinipur.gov.in/ এই ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। এর পর ‘নোটিশ’ থেকে ‘রিক্রুটমেন্টে’ যেতে হবে। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে প্রয়োজনীয় তথ্য দিয়ে পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সংখ্যালঘু বিষয়ক জেলা কার্যালয়, পূর্ব মেদিনীপুরের অফিসে পাঠিয়ে দিতে হবে। ১৫ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার মধ্যে জমা করা প্রয়োজন আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন—https://purbamedinipur.gov.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE