Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Small Industries Development Bank

ভারতের ক্ষুদ্র শিল্প উন্নয়ন ব্যাঙ্কে চাকরির সুযোগ, একাধিক পদে নিয়োগের আবেদন চলছে

চিফ টেকনিক্যাল অ্যাডভাইজর, ডেপুটি চিফ টেকনোলজি অফিসার, চিফ হিউম্যান রিসোর্স অফিসার-সহ আরও অনেক পদে নিয়োগ করা হবে।

চাকরির সুযোগ।

চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩২
Share: Save:

ভারতের ক্ষুদ্র শিল্প উন্নয়ন ব্যাঙ্ক (স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

চিফ টেকনিক্যাল অ্যাডভাইজর, ডেপুটি চিফ টেকনোলজি অফিসার, চিফ হিউম্যান রিসোর্স অফিসার, লিগ্যাল অ্যাডভাইজর কাম জেনারেল কাউন্সেল, ডেপুটি লিগ্যাল অ্যাডভাইজর কাম জেনারেল কাউন্সেল, কনসালট্যান্ট সিএ, অডিট কনসালট্যান্ট, কনসালট্যান্ট সিএ (গভর্মেন্ট প্রোগ্রাম), ইকোনমিক অ্যাডভাইজর, সিডবি ডেভেলপমেন্ট এগ্‌জিকিউটিভ পদে নিয়োগ করা হবে। এই পদগুলিতে মোট ১৯টি শূন্যপদ রয়েছে। প্রতিটি বিভাগে প্রয়োজনীয় বয়স এবং শিক্ষাগত যোগ্যতা ভিন্ন।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীদের https://www.sidbi.in/— এই ওয়েবসাইট থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ১২ ফেব্রুয়ারি ’২৩-এর মধ্যে মেল করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন—https://www.sidbi.in/ ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE