Advertisement
২০ এপ্রিল ২০২৪
WBCHSE

উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের এনরোলমেন্ট ফর্ম জমা দেওয়ার সময়সীমা বাড়ানো হয়েছে

একই সঙ্গে, একাদশ শ্রেণির শিক্ষার্থীরা লেট ফাইন-সহ রেজিস্ট্রেশন ফর্ম জমা দিতে পারবেন ১ থেকে ৭ জানুয়ারি ২০২৩-এর মধ্যে।

উচ্চমাধ্যমিক।

উচ্চমাধ্যমিক। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১১:৪১
Share: Save:

২০২২-২০২৩ বর্ষে যে সমস্ত শিক্ষার্থী উচ্চমাধ্যমিক পরীক্ষা দিচ্ছেন, তাঁদের এনরোলমেন্ট ফর্ম আপলোড করার সময়সীমা বাড়ানো হয়েছে। ১৪ ডিসেম্বর উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফ থেকে তাঁদের নিজস্ব ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করে এমনটাই জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে রয়েছে, লেট ফাইন ছাড়া উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের এনরোলমেন্ট ফর্ম আপলোড করার মেয়াদ ২৩ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে এবং লেট ফাইন দিয়ে এনরোলমেন্ট ফর্ম শিক্ষার্থীরা আপলোড করতে পারবেন ২৪ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। একই সঙ্গে, একাদশ শ্রেণির শিক্ষার্থীরা লেট ফাইন-সহ রেজিস্ট্রেশন ফর্ম জমা দিতে পারবেন ১ থেকে ৭ জানুয়ারি ২০২৩-এর মধ্যে।

উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের নিজস্ব ওয়েবসাইট থেকে নেওয়া।

উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের নিজস্ব ওয়েবসাইট থেকে নেওয়া।

প্রসঙ্গত, আগে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফ থেকে জানানো হয়েছিল, লেট ফাইন ছাড়া শিক্ষার্থীরা এনরোলমেন্ট ফর্ম আপলোড করতে পারবেন ১৫ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত। এবং লেট ফাইন-সহ ফর্ম আপলোড করার মেয়াদ ছিল ১৯ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে। একাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য রেজিস্ট্রেশন ফর্ম জমা দেওয়ার সময়সীমা ছিল ২৬ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত। এই সময়সীমার মেয়াদ বৃদ্ধি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE