Advertisement
০৩ মে ২০২৪
HIDCO Recruitment 2023

হিডকো-তে রয়েছে কাজের সুযোগ, শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া

ম্যানেজার পদে নেওয়া হবে কর্মী। ১৭ এপ্রিলের পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

হিডকো।

হিডকো। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:৩৩
Share: Save:

পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে (হিডকো) কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে হিডকোর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে।

ম্যানেজার পদে নেওয়া হবে কর্মী। অবসরপ্রাপ্ত সরকারি কর্মী নিয়োগ করা হবে এই পদে। যাঁরা আগে রাজ্যের সরকারি কোনও দফতরে অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি বা অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে কাজ করেছেন, তাঁরাই আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া:

আবেদনকারীকে তাঁর নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় নথি জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর (অ্যাডমিন)-কে উদ্দেশ করে ‘হিডকো ভবন’-এর ঠিকানায় (বিশ্ব বাংলা সরণি, ৩ নম্বর রোটারি, নিউ টাউন, কলকাতা ৭০০১৫৬) পাঠিয়ে দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৭ এপ্রিল ২০২৩ বিকেল ৫টা পর্যন্ত। ১৭ এপ্রিলের পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

নিয়োগ সংক্রান্ত অন্যান্য বিজ্ঞপ্তি এবং ম্যানেজার পদে নিয়োগের বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হিডকো-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE