Advertisement
২৪ এপ্রিল ২০২৪
OIL Recruitment 2023

অয়েল ইন্ডিয়া লিমিটেডে ৮০ হাজার টাকা বেতনে কাজের সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

এই দু’টি পদে নিযুক্তদের প্রতি মাসে বেতন ৮০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

অয়েল ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ।

অয়েল ইন্ডিয়া লিমিটেডে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:৪৫
Share: Save:

অয়েল ইন্ডিয়া লিমিটেড কর্মী নিয়োগ করতে চলেছে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ড্রিলিং ইঞ্জিনিয়ার, জিওলজিস্ট, কেমিস্ট নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে নেওয়া হবে এই পদগুলিতে।

আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ২৪ বছরের মধ্যে হওয়া দরকার। ড্রিলিং ইঞ্জিনিয়ার পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পেট্রোলিয়াম/ মেকানিক্যালে ইঞ্জিয়ারিং ডিগ্রি থাকতে হবে। জিওলজিস্ট পদের জন্য প্রয়োজন যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জিওলজিতে স্নাতকোত্তর হওয়া। এই দু’টি পদে নিযুক্তদের প্রতি মাসে বেতন ৮০ হাজার টাকা বেতন দেওয়া হবে। কেমিস্ট পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রসায়নের স্নাতকোত্তর হতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১ লক্ষ টাকা।

ইন্টারভিউ হবে ১০ এপ্রিল ’২৩। তবে, ইন্টারভিউতে বসার আগে প্রার্থীদের আবেদনপত্র পূরণ করা প্রয়োজন। আবেদনপত্র পাওয়া যাবে অয়েল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইট থেকে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে সকাল ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অয়েল ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE