Advertisement
২৬ এপ্রিল ২০২৪
SAIL Recruitment 2023

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় একাধিক পদে কর্মী নিয়োগ, কী যোগ্যতা প্রয়োজন?

এগ্‌জিকিউটিভ এবং নন এগ্‌জিকিউটিভ ক্যাডারে নেওয়া হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ থেকে ৪১ বছরের মধ্যে হওয়া দরকার।

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া।

স্টিল অথরিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৫:৫০
Share: Save:

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থা স্টিল অথরিটি অফ ইন্ডিয়া কর্মী নিয়োগকরতে চলেছে। স্টিল অথরিটি বোকারো স্টিল প্ল্যান্ট শাখার জন্য বিজ্ঞপ্তিপ্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

এগ্‌জিকিউটিভ এবং নন এগ্‌জিকিউটিভ ক্যাডারে নেওয়া হবে কর্মী। যার মধ্যেএকাধিক বিভাগে কনসালট্যান্ট, মেডিক্যাল অফিসার, ম্যানেজমেন্ট ট্রেনি,অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, অপারেটর কাম টেকনিশিয়ান ট্রেনি, সার্ভেয়র,মাইনিং ফোরম্যান, মাইনিং সিরদার নেওয়া হবে। এ ছাড়াও আরও অনেক পদে লোক নেওয়া হবে। প্রতিটি বিভাগেই রয়েছে একাধিক শূন্যপদ। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৮ থেকে ৪১ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন পদ্ধতি:

প্রার্থীকে প্রথমে স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ারে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। অনলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা দেওয়া প্রয়োজন। পাশাপাশি, আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। ১৫ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE