Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
West Bengal Power Development Corporation Limited

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশনে নিয়োগের সুযোগ! বেতন কাঠামো কেমন? জেনে নিন

আগ্রহী প্রার্থীরা বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশনের সরকারি ওয়েবসাইট-https://wbpdcl.co.in/-এ গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন (ডাব্লিউবিপিডিসিএল)।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন (ডাব্লিউবিপিডিসিএল)। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২১:২৭
Share: Save:

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশন (ডাব্লিউবিপিডিসিএল) অভিজ্ঞ পেশাদারদের স্পেশাল অফিসার(ল্যান্ড) ও সিনিয়র এগজ়িকিউটিভ (সিকিউরিটি)পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী প্রার্থীরা বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশনের সরকারি ওয়েবসাইট-https://wbpdcl.co.in/-এ গিয়ে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

Advertisement

দুটি পদেই প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। নিযুক্ত প্রার্থীদের পশ্চিমবঙ্গ ও ঝাড়খণ্ডের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন কর্পোরেশনের কর্পোরেট অফিসে, বিদ্যুৎ স্টেশনে, প্রজেক্টে ও কয়লাখনিতে পোস্টিং দেওয়া হবে। পদগুলিতে ইন্টারভিউয়ের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে।

স্পেশাল অফিসার(ল্যান্ড)পদটিতে মোট ৩টি শূন্য আসনের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এই পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক ৪০,০০০ টাকা বেতন দেওয়া হবে বলে জানানো হয়েছে। এই পদে নিয়োগের ইন্টারভিউটি আগামী ৫ ডিসেম্বর সকাল ১০.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টার মধ্যে বিদ্যুৎ উন্নয়ন ভবনে আয়োজিত হবে।

সিনিয়র এগজ়িকিউটিভ (সিকিউরিটি) পদটিতে মোট ৪ টি শূন্য আসনের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এক্ষেত্রেও নিযুক্ত প্রার্থীদের মাসিক ৪০,০০০ টাকা বেতন দেওয়া হবে বলে জানানো হয়েছে। এই পদে নিয়োগের ইন্টারভিউটিও অন্য পদের মতো একই দিনে একই সময়ে বিদ্যুৎ উন্নয়ন ভবনে আয়োজিত হবে। বিদ্যুৎ উন্নয়ন ভবনের ঠিকানাটি হল-৩/সি. এলএ ব্লক, সেক্টর-৩, বিধাননগর,কলকাতা-৭০০১০৬।

Advertisement

এই পদগুলির জন্য প্রয়োজনীয় যোগ্যতা, বয়ঃসীমা ও অন্যান্য তথ্য সরকারি ওয়েবসাইট গিয়ে দেখতে পাবেন চাকরিপ্রার্থীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.