Advertisement
২৫ জুন ২০২৪
West Bengal State University

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে গবেষণার কাজে প্রার্থী নিয়োগ, চাকরি ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রাথমিক ভাবে এই পদে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও, কাজের ভিত্তিতে তা বেড়ে ৩ বছর পর্যন্ত হতে পারে।

গবেষণার কাজে প্রার্থী নিয়োগ ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে।

গবেষণার কাজে প্রার্থী নিয়োগ ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৩ ১৭:৪৮
Share: Save:

রাজ্যের ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি (ডাব্লিউবিএসইউ)-তে গবেষণা কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে ‘প্রোজেক্ট এসোসিয়েট-১’ পদে। প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে। শুরু হয়েছে আবেদন প্রক্রিয়াও।

এই পদে একজনকেই নিয়োগ করা হবে। মহিলাদের ক্ষেত্রে লাং ক্যানসার কেন বেশি প্রাণনাশক-সেই সংক্রান্ত গবেষণার কাজেই প্রার্থী নিয়োগ করা হবে। গবেষণা প্রকল্পটি স্পনসর করবে ডিপার্টমেন্ট অব হেল্‌থ রিসার্চ (ডিএইচআর)। প্রজেক্ট তত্ত্বাবধানের দায়িত্বে থাকবেন শমী ভট্টাচার্য এবং দেবীপ্রসাদ মণ্ডল। প্রাথমিক ভাবে এই পদে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও, কাজের ভিত্তিতে তা বেড়ে ৩ বছর পর্যন্ত হতে পারে। নিযুক্তের মাসিক বেতন হবে ৩১,০০০ টাকা। এ ছাড়াও দেওয়া হবে বাড়ি ভাড়া বাবদ ভাতা।

প্রার্থীরা জীবনবিজ্ঞানে স্নাতকোত্তরে ৫৫ শতাংশ নম্বর এবং নেট/ গেট পাশ করে থাকলে আবেদন জানাতে পারবেন।

নিয়োগের ইন্টারভিউটি আগামী ৩ এপ্রিল সকাল ১১ টা থেকে শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের জুলজি বিভাগে জীবনপঞ্জি-সহ উপস্থিত হতে হবে প্রার্থীদের। নিয়োগের শর্তগুলি আরও বিস্তারিত জানতে প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE