Advertisement
১৩ জুলাই ২০২৪
haldia petrochemicals

হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেডে কর্মখালির বিজ্ঞপ্তি, আবেদনের শেষ দিন কবে?

হলদিয়া পেট্রোকেমিক্যাল প্ল্যান্টে যথাযথ চিকিৎসা পরিষেবা প্রদানের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

কর্মখালির বিজ্ঞপ্তি হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেডে।

কর্মখালির বিজ্ঞপ্তি হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেডে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৮:০৫
Share: Save:

ডাক্তারি ডিগ্রির পাশাপাশি পেশাদারি অভিজ্ঞতা থাকলে এ বার চাকরির আবেদন জানানো যেতে পারে হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেড (এইচপিএল)-এ। সম্প্রতি সংস্থার তরফে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার_ম্যানেজার (হেলথ সার্ভিসেস) পদে। হলদিয়া পেট্রোকেমিক্যাল প্ল্যান্টে যথাযথ চিকিৎসা পরিষেবা প্রদানের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। আবেদন প্রক্রিয়াও শুরু হয়েছে ইতিমধ্যেই।

প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিপ্লোমা ইন ইন্ডাস্ট্রিয়াল হেলথ থাকলে বা ডিজিএফএএসএলআই স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে এএফআইএইচ পোস্ট গ্র্যাজুয়েট সার্টিফিকেট কোর্স করা থাকলে আবেদন জানাতে পারবেন। আবেদনকারীদের ৬-১০ বছর বড় পেট্রোকেমিক্যাল সংস্থা বা ম্যানুফ্যাকচারিং সংস্থার অকুপেশনাল হেল্থ সেন্টার সামলানোর অভিজ্ঞতাও থাকতে হবে। এ ছাড়া বিশ্লেষণী ক্ষমতা এবং অন্যান্য দক্ষতারও প্রয়োজন রয়েছে।

প্রার্থীরা এই পদের জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন। আবেদনের শেষ দিন আগামী ৩১ মার্চ। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE