Advertisement
০৪ মে ২০২৪
Recruitment in WBSU 2023

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে কর্মখালি, বেতন ৩১ হাজার টাকা

প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩১ হাজার টাকা করে।

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি।

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৪:২২
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটিতে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

প্রজেক্ট ট‌েকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। বিশেষ প্রোজেক্টের কাজে এই পদে নেওয়া হবে কর্মী। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩১ হাজার টাকা করে। ৩ বছরের প্রজেক্টের কাজ। প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। এর পর প্রার্থীর কর্মক্ষমতার উপর ভিত্তি করে মেয়াদ বৃদ্ধি করা হবে। আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জীব বিজ্ঞানে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। নেট/গেট উত্তীর্ণ হতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটির ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী ইন্টারভিউ হবে ১৩ জুন, ২০২৩। ওই দিন সকাল ১১টার মধ্যে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। সঙ্গে অবশ্যই বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটির ওয়েবসাইটটি দেখতে পারেন। পাশাপাশি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তেও মেল করে জানা যাবে বিস্তারিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE