alipur business man and wife killed when returning from purulia - Anandabazar
  • নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গাছে ধাক্কা মেরে উল্টোল গাড়ি, মৃত কলকাতার দম্পতি

1
দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি। ছবি: সুজিত মাহাতো।

পুজো দিয়ে ফেরার পথে পুরুলিয়ায় গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতার আলিপুরের এক ব্যবসায়ী দম্পতির। তবে ওই গাড়িতে থাকা দম্পতির শিশুপুত্র ও গাড়ি চালকের সামান্য চোট লেগেছে।

কলকাতার আলিপুরের এলাকার বাসিন্দা বিকাশ গোয়েঙ্কা (৩৫) ও তাঁর স্ত্রী মীনা গোয়েঙ্কা (৩১) একমাত্র ছেলে বছর পাঁচেকের বিরাজকে নিয়ে শনিবার পুরুলিয়া শহরে একটি ধর্মীয় অনুষ্ঠানে গিয়েছিলেন। রবিবার খুব ভোরে তাঁরা পুরুলিয়া থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন। কিছুটা পথ যাওয়ার পরে পুরুলিয়া-বরাকর রাজ্য সড়কে পুরুলিয়া মফস্‌সল থানার বড়াসিনি গ্রামের কাছে তাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তাঁদের গাড়ি রাস্তার পাশে একটি পথ নির্দেশিকার বোর্ডে প্রথমে ধাক্কা মারে। তারপর একটি গাছে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ঢালু জমিতে গড়িয়ে গিয়ে উল্টে যায়। পুলিশ জানায়, ঘটনাস্থলেই বিকাশবাবু ও তাঁর স্ত্রী মীনাদেবীর মৃত্যু হয়। তাঁদের সন্তান বিরাজ ও গাড়ির চালক সুরেশ যাদবের সামান্য চোট লেগেছিল। পুলিশ উদ্ধার করে তাঁদের পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করে।

গাড়ির চালক সুরেশ যাদব সংবাদ মাধ্যমের কাছে কোনও কথা বলতে চাননি। তবে ওই অনুষ্ঠানের আয়োজকেরা জানিয়েছেন, চালক পুলিশকে জানিয়েছেন, চলন্ত গাড়ির সামনে একটি বাচ্চা ছেলে আচমকা চলে এসেছিল। তাকে বাঁচাতে গিয়ে তিনি গাড়ির নিয়ন্ত্রণ রাখতে পারেননি। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারায় এবং উল্টে যাওয়ায় গোটা গাড়িটা ভীষণ ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। পিছনের আসনে ছিলেন ওই দম্পতি। গাড়ির মধ্যেই তাঁদের মৃত্যু হয়। তবে সামনের আসনে চালকের পাশে বসেছিল ওই শিশু। তাঁরা কোনওরকমে রক্ষা পেয়ে যান। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন