Advertisement
২৯ জানুয়ারি ২০২৩

‘পিকু’ দেখবেন রাষ্ট্রপতি

মুক্তি পাওয়ার মাত্র দু’সপ্তাহের মধ্যেই প্রায় একশো কোটির ব্যবসা করেছে ‘পিকু’। অমিতাভ-দীপিকা-ইরফান অভিনীত সুজিত সরকারের এই ছবিটি প্রশংসা পেয়েছে সব মহল থেকেই। আর এ বার ‘পিকু’র এই সাফল্যে যোগ হতে চলেছে নতুন পালক। ছবিটি দেখতে চেয়েছেন শর্মিষ্ঠা মুখোপাধ্যায় নামে এক জনের বাবা, খোদ রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। সূত্রের খবর, আগামী ৭ জুন, রবিবার রাষ্ট্রপতি ভবনে এই ছবিটির বিশেষ প্রদর্শণ হবে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ জুন ২০১৫ ১০:২১
Share: Save:

মুক্তি পাওয়ার মাত্র দু’সপ্তাহের মধ্যেই প্রায় একশো কোটির ব্যবসা করেছে ‘পিকু’। অমিতাভ-দীপিকা-ইরফান অভিনীত সুজিত সরকারের এই ছবিটি প্রশংসা পেয়েছে সব মহল থেকেই। আর এ বার ‘পিকু’র এই সাফল্যে যোগ হতে চলেছে নতুন পালক। ছবিটি দেখতে চেয়েছেন শর্মিষ্ঠা মুখোপাধ্যায় নামে এক জনের বাবা, খোদ রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়।

Advertisement

সূত্রের খবর, আগামী ৭ জুন, রবিবার রাষ্ট্রপতি ভবনে এই ছবিটির বিশেষ প্রদর্শণ হবে। রাষ্ট্রপতি ভবন থেকে অমিতাভ বচ্চন এবং বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণীকে ছবিটি দেখতে আসার জন্য বিশেষ ভাবে আমন্ত্রণ জানানো হয়েছে। আডবাণী এর আগে ছবিটি দেখলেও ওই দিন উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে। সঙ্গে থাকবেন তাঁর মেয়ে প্রতিভা আডবাণীও। আমন্ত্রণ পাওয়ার কথা স্বীকার করেছেন অমিতাভ বচ্চন। রবিবার তিনিও উপস্থিত থাকার বিষয়ে সবুজ সঙ্কেত দিয়েছেন। উপস্থিত থাকতে পারেন জয়া বচ্চনও।

বাঙালি বাবা এবং মেয়ের সম্পর্ক নিয়ে সুজিত সরকারের এই নতুন ছবিটি দর্শক মন জয় করেছে প্রথম দিন থেকেই। চলতি স্ক্রিপ্টগুলির থেকে বেশ আলাদা এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকন। তাঁর বাবা অমিতাভ (ছবিতে যিনি ভাষ্কর ব্যানার্জী) একজন কোষ্ঠকাঠিন্যের রোগী। কলকাতায় তাঁদের পুরনো বসত বাড়ি বিক্রি করা নিয়ে বাবা-মেয়ের সমস্যার শুরু। ছবিতে ইরফান খান অভিনয় করেছেন এক ট্যাক্সি চালকের ভূমিকায়।

মাত্র ৩৮ কোটি বাজেটের ‘পিকু’ দেশীয় বাজারেই এর মধ্যে ৭৮ কোটির ব্যবসা করে ফেলেছে। সব মিলিয়ে ব্যবসা প্রায় একশো কোটির। বাবা-মেয়ের এই অন্য ধরনের ছবি এ বার দেখবেন সকন্যা রাষ্ট্রপতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.