Advertisement
Back to
Presents
Associate Partners
Cash Seized

চার কোটি টাকা বাজেয়াপ্ত চেন্নাইয়ের স্টেশনে, ধৃত এক বিজেপি কর্মী-সহ তিন

পুলিশ সূত্রে খবর, এক বিজেপি কর্মী-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ওই বিজেপি কর্মীর নাম সতীশ। তাঁর নিজের হোটেলের ব্যবসা।

বাজেয়াপ্ত হওয়া সেই টাকা। ছবি: এক্স।

বাজেয়াপ্ত হওয়া সেই টাকা। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ০৯:৫৬
Share: Save:

কয়েক কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে চেন্নাইয়ের তাম্বরম রেলস্টেশন থেকে। পুলিশ সূত্রে খবর, ছ’টি ব্যাগে ভরে সেই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা এখনও স্পষ্ট হয়নি। তবে ভোটের মুখে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হওয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে, তা হলে নির্বাচনে এই টাকা ব্যবহারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল? সে সব দিকই খতিয়ে দেখছে পুলিশ।

তবে বিষয়টি নিয়ে রাজনৈতিক উত্তাপ বেড়েছে এই ঘটনায় এক বিজেপি কর্মী গ্রেফতার হওয়ায়। পুলিশ সূত্রে খবর, এক বিজেপি কর্মী-সহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। ওই বিজেপি কর্মীর নাম সতীশ। তাঁর নিজের হোটেলের ব্যবসা। সতীশ ছাড়াও তাঁর ভাই নবীন এবং তাঁদের গাড়িচালককে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

সূত্রের খবর, সতীশের সঙ্গে তিরুনেলভেলির বিজেপি প্রার্থী নৈয়িনার নাগেন্দ্রনের সঙ্গে ঘনিষ্ঠ যোগ রয়েছে। আর সেই সূত্র ধরেই পুলিশ তদন্ত করছে, উদ্ধার হওয়া টাকা কি ভোটের কাজেই নিয়ে যাওয়া হচ্ছিল? যদিও রাজ্য বিজেপির তরফে এই ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আগামী ১৯ এপ্রিল প্রথম দফায় ৩৯টি আসনে ভোট তামিলনাড়ুতে। এক দফাতেই ভোট হবে এই রাজ্যে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

cash recovered Chennai Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE