Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

মনোজের হয়ে প্রচারে আসার সম্ভাবনা শাহের

প্রথম দফায়, আগামী ১৯ এপ্রিল এ রাজ্যে কোচবিহার ও জলপাইগুড়ির পাশাপাশি আলিপুরদুয়ারেও হতে চলেছে লোকসভা নির্বাচন।

মনোজ টিগ্গা।

মনোজ টিগ্গা। —ফাইল চিত্র।

পার্থ চক্রবর্তী
আলিপুরদুয়ার শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ০৯:৩৯
Share: Save:

বিজেপি প্রার্থী মনোজ টিগ্গার হয়ে প্রচারের জন্য লোকসভা ভোটের আগে, এপ্রিল মাসে আলিপুরদুয়ারে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গেরুয়া শিবির সূত্রের খবর, আলিপুরদুয়ার শহরের প্যারেড গ্রাউন্ড বা শহর লাগোয়া কোনও এলাকায় কিংবা সোনাপুরে জনসভা করতে পারেন তিনি। বিজেপির নিচু তলার নেতা-কর্মীরা অবশ্য চাইছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পাশাপাশি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আলিপুরদুয়ারে ভোট-প্রচারে আসুন।

ফালাকাটার বিধায়ক তথা বিজেপির অন্যতম রাজ্য সাধারণ সম্পাদক দীপক বর্মণ বলেন, “লোকসভা নির্বাচনকে ঘিরে এপ্রিল মাসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের আলিপুরদুয়ারে জনসভা করার কথা রয়েছে। তবে দিনক্ষণ চূড়ান্ত হয়নি।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

প্রথম দফায়, আগামী ১৯ এপ্রিল এ রাজ্যে কোচবিহার ও জলপাইগুড়ির পাশাপাশি আলিপুরদুয়ারেও হতে চলেছে লোকসভা নির্বাচন। হাতে সময় খুব বেশি না থাকায়, আলিপুরদুয়ার কেন্দ্রের শাসক-বিরোধী সব পক্ষের প্রার্থী থেকে শুরু করে নেতা-কর্মীরা নেমে পড়েছেন জোর প্রচারে। এ বার তারকা নেতাদের প্রচারে আসার অপেক্ষায় যুযুধান দুই শিবির তৃণমূল ও বিজেপির নেতারা।

গেরুয়া শিবির সূত্রের খবর, লোকসভা নির্বাচনকে ঘিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ কিংবা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বা দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের মতো ২০ জন শীর্ষ নেতার জনসভার প্রস্তাব রাজ্য শীর্ষ নেতৃত্বের কাছে পাঠিয়ে রেখেছেন আলিপুরদুয়ারের বিজেপি নেতৃত্ব, যাঁদের মধ্যে শাহ আসতে পারেন এপ্রিল মাসের শুরুর দিকে।

গেরুয়া শিবির সূত্রে জানা গিয়েছে, আলিপুরদুয়ারে শাহ কবে সভা করলে সুবিধা হয়, সে বিষয়ে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্য নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেন। সে অনুযায়ী, বিজেপির রাজ্য নেতৃত্ব জেলা নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেন। তার পরেই জেলা নেতৃত্বের তরফে রাজ্য নেতৃত্বকে প্রস্তাব দেওয়া হয়, এপ্রিল মাসের প্রথম সপ্তাহেই আলিপুরদুয়ারে জনসভা করুন শাহ।

বিজেপি সূত্রের খবর, এপ্রিল মাসের শুরুতে ভোট প্রচারে আলিপুরদুয়ারে আসতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দুও। তবে একটি বড় জনসভার বদলে জেলার একাধিক জায়গায় তিনি ছোট-ছোট সভা করতে পারেন বলে গেরুয়া শিবির সূত্রে জানা গিয়েছে। বিজেপির নিচু তলার নেতা-কর্মীরা অবশ্য চান, স্বরাষ্ট্রমন্ত্রীর পাশাপাশি, প্রধানমন্ত্রী মোদীও আলিপুরদুয়ারে জনসভা করুন। দলের নেতারাও তাঁদের আশ্বাস দিচ্ছেন, মোদী এর আগে একাধিক বার আলিপুরদুয়ারে নির্বাচনী জনসভায় এসেছেন। সুযোগ থাকলে, ফের তিনি জেলায় আসবেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Manoj Tigga BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE