Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

মোদীর সভার ঠিক আগে বিজেপির পতাকা, হোর্ডিং ছেঁড়ার অভিযোগ হাওড়ায়, উত্তেজনা

মোদীকে স্বাগত জানিয়ে ব্যানার, পোস্টার, ফেস্টুন, ফ্লেক্স লাগানো হয়েছিল এলাকায়। বিজেপির অভিযোগ, গভীর রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির ব্যানার, পোস্টার ছিঁড়ে দিয়েছে।

মোদীর সভার আগে বিজেপির পতাকা, ব্যানার ছেঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

মোদীর সভার আগে বিজেপির পতাকা, ব্যানার ছেঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৩:৫৭
Share: Save:

পঞ্চম দফা ভোটের আগে রবিবার হাওড়ার সাঁকরাইল ব্লকে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই উপলক্ষে মোদীকে স্বাগত জানিয়ে রাস্তায় লাগানো ব্যানার, হোর্ডিং টাঙিয়েছিল হাওড়া সদর বিজেপি। রবিবার সকালে সেই হোর্ডিং, ব্যানার ছেঁড়া অবস্থায় দেখা গেল। গেরুয়া শিবিরের অভিযোগ, শাসকদলের লোকেরাই রাতের অন্ধকারে হোর্ডিং, ব্যানার ছিঁড়েছে। খুলে ফেলে দেওয়া হয়েছে দলীয় পতাকাও। তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

রবিবার সাঁকরাইল বিড়লার মাঠে প্রধানমন্ত্রী জনসভা করবেন হাওড়া সদরের প্রার্থী রথীন চক্রবর্তীর সমর্থনে। আন্দুল রোডের পাশে বকুলতলা থেকে যে রাস্তা গিয়েছে সভাস্থল পর্যন্ত, সেই রাস্তায় লাগানো হয়েছিল বিজেপির পতাকা, মোদীর নামে হোর্ডিং, ব্যানার, ফ্লেক্স। পাশাপাশি, নাজিরগঞ্জেও রাস্তার কাছে বেশ কিছু ব্যানার লাগানো হয়েছিল। রবিবার সকালে সবই ছেঁড়া অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। বিজেপির অভিযোগ, তৃণমূলই রয়েছে পতাকা ছেঁড়ার নেপথ্যে। এই ঘটনায় মোদীর সভা শুরুর আগে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

বিজেপি স্থানীয় সাঁকরাইল থানার অন্তর্গত মানিকপুর এবং নাজিরগঞ্জ তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ জানিয়েছে। অভিযোগ অস্বীকার করেছে দক্ষিণ হাওড়ায় তৃণমূলের শ্রমিক সংগঠনের সভাপতি পিনাকী সেনগুপ্ত। তিনি বলেন, ‘‘এই সংস্কৃতিতে আমরা বিশ্বাসী নই। আমরা দলের কাজ নিয়ে ব্যস্ত। বিজেপি প্রচারে আসার জন্য এই কাজ করেছে।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 PM Narendra Modi BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE