Advertisement
Back to
Lok Sabha Election 2024

বিজেপি করার ‘অপরাধে’ বাড়ি জ্বালিয়ে দেওয়ার অভিযোগ, ভোটের পরেই অশান্তির ঘটনা বোলপুরে

শম্ভু বাড়ুই নামে ১৫ নম্বর ওয়ার্ডের এক বিজেপি কর্মী এ বার লোকসভা নির্বাচনে পিয়া সাহার পোলিং এজেন্ট ছিলেন। অভিযোগ, তাঁর বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

BJP worker

বোলপুরে বিজেপি কর্মীর বাড়ির একাংশ পুড়ে যাওয়ার পর। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১১:১২
Share: Save:

বিজেপি করেন। সেই ‘অপরাধে’ বীরভূমের বোলপুরের ১৫ নম্বর ওয়ার্ডে এক পোলিং এজেন্টের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বুধবার এ নিয়ে শোরগোল এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। শম্ভু বাড়ুই নামে ১৫ নম্বর ওয়ার্ডের এক বিজেপি কর্মী এ বার লোকসভা নির্বাচনে পিয়া সাহার পোলিং এজেন্ট ছিলেন। অভিযোগ, ভোট শেষ হওয়ার পর তিনি বাড়ি ফেরার সময় কয়েক জন তাঁর পথ আটকান। মারধর করে তাঁর চশমা ভেঙে দেওয়ার হুমকি দেওয়া হয়। কিন্তু সেখানেই শেষ হয়নি।

এর পর মঙ্গলবার রাতে তৃণমূল কর্মী এবং সমর্থকদের কয়েক জন তাঁর বাড়িতে আসেন। অভিযোগ, নানা হুমকি দেওয়া হয় তাঁকে। তিনি বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই আগুন লাগে বাড়িতে। আগুনে বাড়ির একাংশ পুড়ে যায়।

ওই ওয়ার্ডের কাউন্সিলর ওমর শেখ এক সময়ে ছিলেন অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠদের এক জন। তিনি এই ঘটনার প্রেক্ষিতে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। অন্য দিকে, বিজেপির অভিযোগ, ভোটের পরে তাঁদের কর্মীদের ভয় ও আতঙ্কের মধ্যে রাখার লক্ষ্য নিয়েছে শাসকদল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 BJP TMC Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE