Advertisement
Back to
Lok Sabha Election 2024

বিয়ের মণ্ডপে বসার আগে বুথে ছুটলেন কর্নাটকের তরুণী, ছাড়তে চাননি প্রথম বারের ভোট

চিকমাগালুরের মুদিগেরে তালুকে বসেছিল বিয়ের আসর। কুন্ডুর গ্রামে ছিল ভোটগ্রহণ বুথ। সেখান থেকে ঘণ্টাখানেকের দূরত্বে ছিল বিয়ের আসর। বিয়ের আগে বুথে ছুটে যান সৌম্যা।

image of vote

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ২০:৩৮
Share: Save:

পরনে কাঞ্জিভরম শাড়ি। গায়ে গয়না। সে সব পরেই বুথে গিয়ে শুক্রবার ভোট দিলেন কর্নাটকের চিকমাগালুরের কয়েক জন কনে। দ্বিতীয় দফার ভোটগ্রহণ ছিল শুক্রবার। নিজেদের ভোটটা নষ্ট করতে চাননি এই কনেরা।

শুক্রবার দেশে ৮৮টি লোকসভা কেন্দ্রে ছিল ভোটগ্রহণ। চিকমাগালুরের মুদিগেরে তালুকে বসেছিল বিয়ের আসর। কুন্ডুর গ্রামে ছিল ভোটগ্রহণ বুথ। সেখান থেকে ঘণ্টা খানেকের দূরত্বে বসেছিল বিয়ের আসর। বিয়ের আগে বুথে ছুটে যান সৌম্যা। এ বছরই প্রথম ভোট দিলেন তিনি। সাংবাদিকদের জানিয়েছেন, বিয়ের দিনই ভোট পড়ে গিয়েছে। তা বলে ভোটদান থেকে বিরত থাকতে চাননি সৌম্যা। তাই বিয়ের মণ্ডপে বসার আগে ছুটে এসেছেন বুথে।

চিত্রদুর্গ তালুকের বিজাপুর গ্রামে আবার বিয়ের পরেই বুথে ছুটে এসেছেন নবদম্পতি। নাম অরুণ এবং কাব্য। চামারাজানগরে বিয়ে করতে যাওয়ার আগে বুথে ছুটে যান এক যুবক।

শুক্রবার কর্নাটকের ১৪টি লোকসভা কেন্দ্রে ছিল ভোট। দুপুর ৩টে পর্যন্ত সেখানে ভোট পড়েছে ৫০.৯ শতাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Vote Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE