Advertisement
Back to
Presents
Associate Partners
Arun Govil

‘রাম’কে দেখে ‘জয় শ্রীরাম’ বলে হাতজোড়, পকেট থেকে ৩৬০০০ টাকা উধাও হয়ে গেল ব্যবসায়ীর

মোবাইল, টাকা খুইয়ে ওই ব্যবসায়ী-সহ প্রায় ১২ জন পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। স্থানীয় সূত্রে খবর, বিজেপি নেতা অলোক সিসৌদিয়ার ফোন চুরি হয়েছে।

মীরাটে ভোটপ্রচারে রামায়ণের ‘রাম’ অরুণ গোভিল। ছবি: পিটিআই।

মীরাটে ভোটপ্রচারে রামায়ণের ‘রাম’ অরুণ গোভিল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ১৮:১৪
Share: Save:

ভোটপ্রচারে বেরিয়েছিলেন উত্তরপ্রদেশের মীরাটের বিজেপি প্রার্থী, ছোট পর্দার রামায়ণের ‘রাম’ অরুণ গোভিল। তারকা প্রার্থীকে দেখতে বহু মানুষ ভিড় জমিয়েছিলেন। জনতার উদ্দেশে হাত নাড়তে নাড়তে এগোচ্ছিলেন ‘রাম’। তাঁর এই রোড-শোয়ে ভিড়ের মধ্যে থেকে অনেকেই টাকা খোয়ালেন। ভিড়ের সুযোগ নিয়ে পকেটমারেরা বেশ কয়েক জনের টাকা, মোবাইল হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

এই ভিড়ের মধ্যেই ৩৬ হাজার টাকা খুইয়েছেন এক ব্যবসায়ী। কুলভূষণ নামে ওই ব্যবসায়ীর দাবি, তারকা প্রচারককে দেখে তাঁর উদ্দেশে ‘জয় শ্রীরাম’ বলে হাত তুলে নমস্কার জানিয়েছিলেন। তার পর হাত নামাতেই দেখেন তাঁর সঙ্গে থাকা ৩৬০০০ টাকা কেউ হাতিয়ে নিয়েছেন। শুধু ওই ব্যবসায়ীই নন, সেই সময় টাকা এবং মোবাইল খুইয়েছেন আরও অনেকে। তাঁদের মধ্যে এক বিজেপি নেতাও রয়েছেন। আবার তেমনই রয়েছেন কয়েক জন সাংবাদিকও।

সোমবার মীরাটে ‘রামের’ রোড-শোয়ে এমন ঘটনায় তাজ্জব অনেকেই। মীরাটে যে ছিনতাইকারীদের উপদ্রব বেড়েছে, এই ঘটনাই তার প্রমাণ বলে অনেকে দাবি করেছেন। মোবাইল, টাকা খুইয়ে ওই ব্যবসায়ী-সহ প্রায় ১২ জন পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। স্থানীয় সূত্রে খবর, বিজেপি নেতা অলোক সিসৌদিয়ার ফোন চুরি হয়েছে। ব্যবসায়ী বলেন, “আমি দোকানে বসেছিলাম। অরুণ গোভিলের কনভয় যাচ্ছিল ওই রাস্তা ধরে। বেশ ভিড় ছিল। সেই ভিড়ের মধ্যেই তাঁকে দেখে হাত নেড়ে ‘জয় শ্রীরাম’ বলেছিলাম। তার পর দেখি আমার ৩৬ হাজার টাকা গায়েব।”

এই ঘটনায় তিন সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তাঁরা দিল্লির বাসিন্দা বলে জানা গিয়েছে। তাঁদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল উদ্ধার হয়েছে। এই ঘটনার সঙ্গে তাঁদের কোনও যোগ আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arun Govil Meerut Theft Pickpocket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE