Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

লকেটের গাড়ি ঘিরে বিক্ষোভে অভিযুক্ত তৃণমূল! কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ‘নিগ্রহের’ পাল্টা অভিযোগ শাসকদলের

কালো পতাকা দেখিয়ে গো ব্যাক স্লোগান তোলা হয়। বিজেপি সূত্রে খবর, এই ঘটনার কথা হুগলির জেলাশাসক ও পুলিশ সুপারকে জানিয়েছেন হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপির কনভেনর সুবীর নাগ।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁশবেড়িয়া শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ২৩:০৩
Share: Save:

হুগলির বাঁশবেড়িয়ায় বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ঘিরে বিক্ষোভের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বাঁশবেড়িয়ার উপপুরপ্রধান শিল্পী চট্টোপাধ্যায় ও তাঁর দলবলের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। শিল্পীর পাল্টা দাবি, কেন্দ্রীয় বাহিনীর ধাক্কায় নিজেই চোট পেয়েছেন তিনি।

শনিবার রাতের দিকে বাঁশবেড়িয়ায় একটি কালীপুজোর অংশ নিতে যাচ্ছিলেন লকেট। অভিযোগ, সেই সময়েই বাঁশবেড়িয়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডে সেনপুকুর এলাকার তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূলের নেতা-কর্মীরা। তাতে নেতৃত্ব দিয়েছেন জেলা তৃণমূলের মহিলা মোর্চার সভাপতি শিল্পী। কালো পতাকা দেখিয়ে গো ব্যাক স্লোগান তোলা হয়। বিজেপি সূত্রে খবর, এই ঘটনার কথা হুগলির জেলাশাসক ও পুলিশ সুপারকে জানিয়েছেন হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপির কনভেনর সুবীর নাগ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

লকেট বলেন, ‘‘আমি বার বার বলেছি, গোটা হুগলি জুড়ে তৃণমূল মাফিয়ারাজ কায়েম করেছে। আজ আমাকে মায়ের পুজোতে যেতে বাধা দিল তৃণমূলের গুন্ডাবাহিনী। যেখানে প্রার্থীর সুরক্ষা নেই, সেখানে সাধারণ ভোটারদের অবস্থা সকলেই বুঝতে পারছেন। হুগলিতে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন এবং ভোটারেরা যাতে নির্ভয়ে ভোট দিতে পারেন, তার জন্য সমস্ত মাফিয়াকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।’’

শিল্পী ১৭ নম্বর ওয়ার্ডেরই কাউন্সিলর। তাঁর পাল্টা বক্তব্য, ‘‘কিছু লোক কালো পতাকা নিয়ে গো ব্যাক স্লোগান দিচ্ছিলেন। সরাতে গেলে লকেট চট্টোপাধ্যায়ের নিরাপত্তারক্ষীরা আমাকেই ধাক্কা মেরে সরিয়ে দেন। এতে আমার হাতে আঘাত লাগে।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Locket chatterjee BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE