Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

দক্ষিণেও সমন্বয়ে সিপিএম-কংগ্রেস

দক্ষিণের প্রার্থী সায়রাকে নিয়ে এ দিন ৮৩ নম্বর ওয়ার্ডে প্রচারেও সিপিএম সাংসদ বিকাশ ভট্টাচার্যের সঙ্গে ছিলেন কংগ্রেসের আশুতোষ।

দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিমের সঙ্গে প্রচারে সিপিএমের বিকাশ ভট্টাচার্য ও কংগ্রেসের আশুতোষ চট্টোপাধ্যায়।

দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিমের সঙ্গে প্রচারে সিপিএমের বিকাশ ভট্টাচার্য ও কংগ্রেসের আশুতোষ চট্টোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ০৪:০০
Share: Save:

লোকসভা ভোটে প্রার্থী হতে না পেরে বেঁকে বসেছেন দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি। কলকাতা দক্ষিণ লোকসভা আসনে এ বার লড়ছে সিপিএম, প্রার্থী হয়েছেন সায়রা শাহ হালিম। এআইসিসি বা প্রদেশ কংগ্রেসের স্পষ্ট নির্দেশিকা না থাকায় সিপিএম প্রার্থীর সমর্থনে কোনও প্রচার বা কর্মসূচিতে যাওয়া যাবে না বলে দলের নেতা - কর্মীদের বার্তা দিয়েছিলেন কংগ্রেসের দক্ষিণ কলকাতা জেলা সভাপতি প্রদীপ প্রসাদ। কিন্তু রবিবার কলকাতা জেলা সিপিএমের দফতর প্রমোদ দাশগুপ্ত ভবনে কলকাতা দক্ষিণ কেন্দ্রের জন্য সমন্বয় বৈঠকে বসলেন কংগ্রেসের তরফে মায়া ঘোষ, কৃষ্ণা দেবনাথ, মহম্মদ মুখতার, আশুতোষ চট্টোপাধ্যায়, সৌমেন পালেরা। সিপিএমের তরফে ছিলেন জেলা সম্পাদক কল্লোল মজুমদার, কলতান দাশগুপ্ত, কৌস্তুভ চট্টোপাধ্যায় প্রমুখ। দক্ষিণের প্রার্থী সায়রাকে নিয়ে এ দিন ৮৩ নম্বর ওয়ার্ডে প্রচারেও সিপিএম সাংসদ বিকাশ ভট্টাচার্যের সঙ্গে ছিলেন কংগ্রেসের আশুতোষ। এর আগে কলকাতা উত্তর কেন্দ্রেও কংগ্রেস এবং সিপিএমের সমন্বয় বৈঠক হয়ে গিয়েছে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 West Bengal CPM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE