Advertisement
Back to
Presents
Associate Partners
CPM Worker Allegedly Beaten

পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধরের অভিযোগ, থানা ঘেরাও সৃজনদের

সৃজন জানান, ভয়ে তৃণমূলের হাঁটু ঠক ঠক করে কাঁপছে। অমানবিকতার চূড়ান্ত নিদর্শন। তৃণমূলের পাল্টা দাবি, খবরে থাকতে সিপিএম এ সব করছে।

image of srijan

যাদবপুর লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১২:৩৯
Share: Save:

পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধরের অভিযোগ। শুক্রবার বামেদের একটি পথসভা চলছিল। তখনই ওই কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। আঙুল তৃণমূলের দিকে। এই ঘটনার প্রতিবাদে শনিবার দুপুরে পাটুলি থানা ঘেরাও করে সিপিএম। উপস্থিত ছিলেন যাদবপুরের সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। তিনি জানিয়েছেন, তৃণমূল ভয়ে এ সব করছে। তৃণমূলের পাল্টা দাবি, খবরে থাকতে সিপিএম এ সব করছে।

সিপিএম সূত্রে জানা গিয়েছে, নিগৃহীত কর্মীর নাম অভীক চৌধুরী। বয়স ৫৭ বছর। তিনি ক্যানসার আক্রান্ত। শুক্রবার পাটুলিতে পথসভা ছিল সিপিএমের। সিপিএমের অভিযোগ, স্থানীয় তৃণমূল কর্মী সুজয় মিত্র সভার বিদ্যুৎ সংযোগ কেটে দেন। সিপিএমের কর্মী-সমর্থকেরা চিৎকার-চেঁচামেচি করেন। তার পর লাইন জুড়ে আবার সভা শুরু হয়। পরিস্থিতি উত্তপ্তই ছিল। সিপিএমের অভিযোগ, সভা শেষে আবার অভীকের সঙ্গে সুজয়ের বচসা শুরু হয়। তখনই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

এই প্রসঙ্গে সৃজন বলেন, ‘‘ভয়ে তৃণমূলের হাঁটু ঠক ঠক করে কাঁপছে। তা না হলে কেউ ক্যানসার আক্রান্ত মানুষকে মারধর করে! অমানবিকতার চূড়ান্ত নিদর্শন। এই ঘটনা ওই এলাকায় আমাদের ভোট বৃদ্ধি করবে।’’ তৃণমূলের মুখপাত্র তথা কলকাতার ৯৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অরূপ চক্রবর্তী বলেন, ‘‘রাজনীতিতে এ ধরনের ঘটনা অনভিপ্রেত।’’ তবে তৃণমূল ভয় পেয়েছে বলে সিপিএম যে দাবি করেছে, তা তিনি মানেননি। তাঁর কথায়, ‘‘২০২১ সালে যাদবপুরে সুজন চক্রবর্তী ছিলেন তৃতীয় স্থানে। একের সঙ্গে তিনের কখনও লড়াই হয় না। ভোটের জন্য সিপিএমকে মারার প্রয়োজন নেই। সিপিএম খবরে থাকার জন্য এ সব করছে।’’

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

CPM beaten Patuli Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE