Advertisement
Back to
Lok Sabha Election 2024

সেলিমের মিছিলে ভিড় হরিহরপাড়ায় 

লোকসভা নির্বাচনের মুখে ট্যাংরামারি হাট এলাকায় কর্মী সম্মেলনের আয়োজন করেছিল সিপিএম। ওই সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

ইসলামপুরে সেলিমের পদযাত্রায় মহিলাদের শুভেচ্ছা।

ইসলামপুরে সেলিমের পদযাত্রায় মহিলাদের শুভেচ্ছা। ছবি: সাফিউল্লা ইসলাম।

নিজস্ব সংবাদদাতা
হরিহরপাড়া শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ১০:০৫
Share: Save:

সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের সঙ্গে মহামিছিলে পা মেলালেন বহু কর্মী সমর্থক। বৃহস্পতিবার বিকেলে হরিহরপাড়ার ট্যাংরামারি থেকে হরিহরপাড়া পর্যন্ত প্রায় চার কিলোমিটার মিছিলে হাঁটেন সেলিম ছাড়াও সিপিএমের প্রাক্তন বিধায়ক ইনসার আলি বিশ্বাস সহ অন্য নেতাকর্মীরা। তৃণমূল অবশ্য দাবি করেছে, এই মহামিছিলের প্রভাব ভোটে পড়বে না।

লোকসভা নির্বাচনের মুখে ট্যাংরামারি হাট এলাকায় কর্মী সম্মেলনের আয়োজন করেছিল সিপিএম। ওই সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। ওই সভায় ছিলেন দলের জেলা সম্পাদক জামির মোল্লাও। এ দিনের সভা থেকে আগামী লোকসভা নির্বাচনে জোর লড়াইয়ের ডাক দেন তিনি। সেলিম তাঁর বক্তব্যে বলেন, “আগামী লোকসভা নির্বাচন আমাদের কাছে সংগ্রাম। আমরা ভোটের ময়দানে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছি।” এ দিনের সভায় কেন্দ্র ও রাজ্য সরকারকে আক্রমণ করে সেলিম বলেন, “মোদি-মমতা ভিতরে ভিতরে এক। দিল্লিতে মোদীর লুট আর এখানে দিদির লুট চলছে।” বিজেপিতে যোগদান প্রসঙ্গে তিনি বলেন, “দল পাল্টালে কারও চরিত্র পাল্টায় না।” আগামী লোকসভা নির্বাচনে তিনি জোর লড়াইয়ের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের বার্তা দেন। তিনি বলেন, “এ বার লড়াই জোরসে হবে। লড়াই হবে জেতার জন্য।” আগামী লোকসভা নির্বাচনে মুর্শিদাবাদ কেন্দ্রে কংগ্রেসের সঙ্গে সিপিএমের জোট হলে তিনি প্রার্থী হবেন কি-না সে বিষয়ে প্রশ্ন করা হলে সেলিম বলেন, “কংগ্রেস এক সঙ্গে চলার কথা বলেছে। সবটাই হবে জোট সঙ্গী ও শরিক দলের সঙ্গে কথা বলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Hariharpara Md Salim CPIM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE