Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

এই সম্মান মতুয়া সমাজের, বললেন মমতা ঠাকুর

মমতাকে রাজ্যসভায় তৃণমূল প্রার্থী করায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর।

মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:৪২
Share: Save:

অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি তথা বনগাঁর প্রাক্তন তৃণমূল সাংসদ মমতা ঠাকুরকে এ বার রাজ্যসভায় প্রার্থী করেছে তৃণমূল। তিনি মনে করছেন, এই সম্মান গোটা মতুয়া সমাজের।

রবিবার যখন তৃণমূল ওই ঘোষণা করে, তখন মমতা ঠাকুরের প্রতিক্রিয়া মেলেনি। তিনি মহারাষ্ট্রে ছিলেন। সোমবার ফিরে তিনি বলেন, ‘‘দিদি (মুখ্যমন্ত্রী) আমাকে রাজ্যসভার প্রার্থী করে যে সম্মান দিয়েছেন, তা আমার একার নয়। মনে করি এই সম্মান গোটা মতুয়া সমাজের মানুষকে দেওয়া হল।’’ মানুষের জন্য কাজ করার সুযোগ করে দেওয়ায় মমতা মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন। তাঁর কথায়, ‘‘মমতাদি আমাকে মানুষের জন্য কাজ করার সুযোগ দিয়ে বুঝিয়ে দিলেন, মতুয়ারা তাঁর হৃদয়ে থাকেন। বিশ্বের মতুয়ারা মুখ্যমন্ত্রীকে কোনও দিন ভুলতে পারবেন না। ‘‘মতুয়ারা এখন তাঁদের পাশ থেকে সরে গিয়েছেন, সেটা বিজেপি নেতৃত্বও বুঝতে পারছেন। সে কারণে লোকসভা ভোটের আগে আবারও সিএএ নিয়ে তাঁরা ভাঁওতা দিচ্ছেন।’’রাজনৈতিক মহল মনে করছেন, লোকসভা ভোটের আগে মতুয়া ভোটব্যাঙ্ক নিজেদের অনুকূলে টানতে তৃণমূল নেতৃত্ব মমতাকে রাজ্যসভার প্রার্থী করেছে। মমতা ঠাকুরও একই মত পোষণ করেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

মমতাকে রাজ্যসভায় তৃণমূল প্রার্থী করায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। সোমবার লালগোলায় পদ্মার উপরে ময়া বন্দর উদ্বোধনে গিয়ে তিনি বলেন, ‘‘খুব ভাল খবর। সকলেই দেশের কাজে যত এগিয়ে আসবেন, তা দেশের পক্ষে মঙ্গল। আমি তাঁকে অভিনন্দন জানাচ্ছি।’’ একইসঙ্গে অবশ্য এর কোনও প্রভাব লোকসভা ভোটে মতুয়াদের উপর পড়বে না বলেও শান্তনু দাবি করেছেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Bangaon Mamata Thakur Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE