Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

বারাসতে প্রার্থী দিচ্ছে আইএসএফ, জানালেন নওসাদ

তৃণমূলের তরফে বারাসতের প্রার্থী কাকলি ঘোষদস্তিদার বিভিন্ন সভা থেকে আইএসএফকে ‘ভোট কাটুয়া’ বলে কটাক্ষ করেন।

নওসাদ সিদ্দিকী।

নওসাদ সিদ্দিকী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ০৭:১৭
Share: Save:

দু’দিন আগেই আলিমুদ্দিন স্ট্রিটে গিয়ে সিপিএমের সঙ্গে আসন-রফা নিয়ে আলোচনা হয়েছে আইএসএফের। তাদের চাহিদার আসন কমাতে অনুরোধ করেছেন সিপিএম নেতৃত্ব। আলোচনার প্রক্রিয়া এখনও শেষ হয়নি। এই পরিস্থিতিতে রবিবার আইএসএফ নেতা নওসাদ সিদ্দিকী জানালেন, বামেদের সঙ্গে জোট হোক না হোক, বারাসত লোকসভা কেন্দ্রে প্রার্থী দিচ্ছে তারা। বসিরহাট ও বনগাঁ কেন্দ্রেও প্রার্থী দেওয়ার পরিকল্পনা আছে। এ দিন বিকেলে বারাসতের রবীন্দ্রভবনে কর্মিসভায় যোগ দিতে এসেছিলেন নওসাদ।

তিনি বলেন, ‘‘উত্তর ২৪ পরগনা জেলায় তিনটি আসনে প্রার্থী দেওয়ার পরিকল্পনা আছে। তবে বারাসতে প্রার্থী দিচ্ছিই, তা চূড়ান্ত হয়েছে।’’ তৃণমূলের তরফে বারাসতের প্রার্থী কাকলি ঘোষদস্তিদার বিভিন্ন সভা থেকে আইএসএফকে ‘ভোট কাটুয়া’ বলে কটাক্ষ করেন। এ প্রসঙ্গে নওসাদ বলেন, ‘‘দেশের সকলে জানে, আরএসএসের দু’টো রাজনৈতিক চিহ্ন, বিজেপি আর তৃণমূল। আমাদের নিয়ে এ জন্যই ওদের চিন্তা তৈরি হয়েছে।’’ বিজেপির রাজ্য নেতা তাপস মিত্র বলেন, ‘‘বিজেপিকে জেতাতে কাউকে ভোট কাটতে হবে না। মানুষের ভোটেই জিতবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nawsad Siddique ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE