Advertisement
Back to
Lok Sabha Election 2024

দার্জিলিঙে প্রচারে আসতে পারেন প্রিয়াঙ্কা

কংগ্রেসের জেলা সভাপতি শঙ্কর মালাকার বলেন, ‘‘দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রিয়াঙ্কা গান্ধীর মতো নেত্রী প্রচারে আসার কথা রয়েছে। সব কিছুই দ্রুত ঠিক করে ফেলা হবে।”

প্রিয়াঙ্কা গান্ধী বঢরা।

প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। —ফাইল চিত্র।

সৌমিত্র কুণ্ডু
শিলিগুড়ি শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ০৪:৪৪
Share: Save:

দার্জিলিং কেন্দ্রে কংগ্রেসের প্রচারে প্রিয়াঙ্কা গান্ধীকে আনার পরিকল্পনা হয়েছে। দলের একটি সূত্রে জানা গিয়েছে, রাজ্যে কংগ্রেসের যে সমস্ত ‘হেভিওয়েট’ নেতানেত্রী প্রচারে আসছেন তার মধ্যে কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জুন খড়্গে, প্রিয়াঙ্কা গান্ধী বঢরার আসার কথা। তার মধ্যে বহরমপুরে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর কেন্দ্র বহরমপুর, মালদহ, দার্জিলিং লোকসভা কেন্দ্রের মতো কংগ্রেসের গুরুত্বপূর্ণ আসনে তাঁদের একাংশ প্রচারে আসবেন। তবে মল্লিকার্জুন কলকাতাকেন্দ্রিক প্রচারে আসছেন। বাম-কংগ্রেস প্রার্থীদের মিলিয়ে তিনটি কর্মসূচিতে অংশ নেওয়ার কথা রয়েছে তাঁর। দার্জিলিং লোকসভা কেন্দ্রে আসার কথা প্রিয়াঙ্কার। তবে সমস্ত কর্মসূচি নিয়ে আজ, মঙ্গলবার প্রদেশ নেতৃত্বের সঙ্গে জেলা নেতৃত্বের কথা হবে।

কংগ্রেসের জেলা সভাপতি শঙ্কর মালাকার বলেন, ‘‘দার্জিলিং লোকসভা কেন্দ্রে প্রিয়াঙ্কা গান্ধীর মতো নেত্রী প্রচারে আসার কথা রয়েছে। সব কিছুই দ্রুত ঠিক করে ফেলা হবে। আরও বেশ কিছু নেতানেত্রীও আসবেন।’’ প্রিয়াঙ্কার সভার জন্য শিলিগুড়ি এবং চোপড়ার মাঝামাঝি কোনও এলাকায় সভা করার কথা ভাবা হয়েছে। বাগডোগরার পর ফাঁসিদেওয়া বা বিধাননগর এলাকায় সেই সভা কোথায় করা যেতে পারে তা নিয়েও খোঁজখবর নেওয়া হচ্ছে কংগ্রেসের তরফে। কংগ্রেসের একটি সূত্রে খবর, বহরমপুর, দার্জিলিং এবং মালদহেও আসার কথা প্রিয়াঙ্কার। সব কিছুই দ্রুত ঠিক করা হবে। উত্তর দিনাজপুর, মালদহ, দার্জিলিং লোকসভা কেন্দ্রের মতো উত্তরবঙ্গে সচিন পাইলট, ইমরান প্রতাপগুড়িরও আসার কথা। বহরমপুরে সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের থাকার কথা কংগ্রেসের সভায়। কংগ্রেসের দার্জিলিং জেলার সাধারণ সম্পাদক জীবন মজুমদার জানান, আপাতত যা ঠিক রয়েছে প্রিয়াঙ্কার সভা আগে হওয়ার কথা। তার পর রাজ্যে মল্লিকার্জন আসছেন। তবে তিনি দার্জিলিং কেন্দ্রে আসছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE