Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

পার্থকে তোপ শুভেন্দুর

ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন। তাঁকে পাল্টা কটাক্ষ করেছেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ।

suvendu adhikari

শুভেন্দু অধিকারী। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি ও ব্যারাকপুর শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ০৭:৫২
Share: Save:

লোকসভা ভোটের মুখে এ বার পাহাড়ের শিক্ষক-নিয়োগ দুর্নীতিতে পার্থ ভৌমিক-সহ রাজ্যের দু’জন মন্ত্রীর যোগাযোগের অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রজাতান্ত্রিক মোর্চার সভাপতি তথা গোর্খাল্যান্ড টেরিটোরিয়াল অ্যাডমিনিস্ট্রেশনের (জিটিএ) প্রধান অনীত থাপার উদ্দেশেও তোপ দেগেছেন তিনি। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন। তাঁকে পাল্টা কটাক্ষ করেছেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ।

বিরোধী দলনেতা অভিযোগ করেছেন, “৪০০-র বেশি কিছু নিয়োগ হয়েছে। স্কুল সার্ভিস কমিশনের নিয়ম অমান্য করে জিটিএ থেকে নিয়োগ করেছে। নিয়োগের পুরো প্রক্রিয়াটিই এখানে মানা হয়নি। এর সঙ্গে সরাসরি অনীত থাপা যুক্ত। আর সঙ্গে পার্থ ভৌমিক।” সেই সঙ্গে রাজ্যের আরও এক মন্ত্রীর নাম উল্লেখ করে তিনি অভিযোগ করেন, ওই মন্ত্রীর মাধ্যমে কলকাতায় টাকা এসেছে। যদিও, এই প্রেক্ষিতে রাজ্যের মন্ত্রী পার্থের বক্তব্য, “শুভেন্দু আমার নাম বলেছেন যখন, তখন ওঁকে প্রমাণ দিতে হবে। না হলে মানহানির মামলা করব।” তবে শুভেন্দু আরও যে এক জন মন্ত্রীর নাম করে অভিযোগ করেছেন, তাঁকে রাত পর্যন্ত কোথাও প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি। কিছু বলতে চাননি অনীতও।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

এই আবহে পার্থকে কটাক্ষ করেছেন বিজেপি প্রার্থী অর্জুন। গারুলিয়ার খেলার মাঠ সংলগ্ন এলাকা থেকে শোভাযাত্রায় যোগ দিয়ে অর্জুনের বক্তব্য, “সন্দেশখালি থেকে নৈহাটি সিবিআই দুয়ারে হাজিরা দেবে। আরও একটা হাজিরা দেবে পাহাড়ে যে নিয়োগ দুর্নীতি হয়েছে। এতে না কি পার্থ ভৌমিকের নাম রয়েছে শুনেছি। খুব শীঘ্রই দেখা যাবে, তিনি তিহাড় জেল থেকে নির্বাচনে লড়ছেন!” পার্থ জানান, বিষয়টি কমিশনকে জানাবেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Suvendu Adhikari BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE