Advertisement
Back to
Presents
Associate Partners
Suvendu Adhikari

আবাস নিয়ে আশ্বাসে বিধি ভাঙছে তৃণমূল, অভিযোগ শুভেন্দুর

নিজের সমাজ মাধ্যমে শুভেন্দু তৃণমূলের একটি প্রচার-পত্রের ছবি দিয়েছেন। যেখানে লেখা আছে, নির্বাচন শেষ হলেই উপভোক্তারা পাকা বাড়ি পাবেন।

suvendu adhikari

শুভেন্দু অধিকারী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ০৯:১০
Share: Save:

তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারে আদর্শ আচরণ বিরোধী ভাঙার অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিজের সমাজ মাধ্যমে শুভেন্দু তৃণমূলের একটি প্রচার-পত্রের ছবি দিয়েছেন। যেখানে লেখা আছে, নির্বাচন শেষ হলেই উপভোক্তারা পাকা বাড়ি পাবেন। শুভেন্দুর অভিযোগ, “নির্বাচনের সময়ে ভোটারদের প্রলুব্ধ করতে তোলামূল আবার একটা নতুন প্রতারণার ফাঁদ পেতেছে।” তাঁর সংযোজন, “তৃণমূল ও তার উপদেষ্টা সংস্থার কর্মীরা আবাস যোজনায় পাকা বাড়ি পাইয়ে দেওয়ার টোপ দিয়ে একটি আবেদনপত্র ভোটারদের বিলি করছে। আবেদনপত্রটিতে শুধু নাম, গ্রাম পঞ্চায়েত, এবং ফোন নম্বর দিতে হচ্ছে। এটা আসলে ভোটারদের তথ্য সংগ্রহ করার একটা সুপরিকল্পিত ছক।” এটা নির্বাচনী আদর্শ আচরণ বিধির সম্পূর্ণ পরিপন্থী বলে উল্লেখ করে বিরোধী দলনেতা বলেন, “আমি নির্বাচন কমিশনের কাছে তৃণমূলের বিরুদ্ধে এই বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি করছি।” সমাজ মাধ্যমে তাঁর আবেদন, “আমি সমস্ত ভোটারদের কাছে অনুরোধ করছি, আপনারা কেউ এই জালিয়াতিতে পা দেবেন না। যদি কেউ আপনাদের কাছে এই ফর্ম নিয়ে আসে তার গ্রহণ করবেন না। এই ধরনের জাল প্রতিশ্রুতি দিয়ে যদি কেউ আপনাকে কল করে, তা হলে ১৯৫০ (টোল ফ্রি যোগাযোগ নম্বর) নম্বরে ডায়াল করে আপনার অভিযোগটি নথিভুক্ত করুন।” পাল্টা তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “ওঁর তালজ্ঞান হারিয়ে গিয়েছে, তাই ভুলভাল বলছেন। পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে বুঝতে পেরে মিথ্যা অভিযোগ করছেন। কেন্দ্রীয় সরকার আবাসের টাকা আটকে রাখায় রাজ্য নিজের টাকায় বাড়ি করে দেবে, এটা তো আদর্শ আচরণ বিধি চালু হওয়ার আগেই বলেছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE