Advertisement
Back to
Presents
Associate Partners
Abhijit Gangopadhyay

ময়নায় ধর্নায় বসলেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ! কী অভিযোগ প্রাক্তন বিচারপতির?

পূর্ব মেদিনীপুরের ময়না এলাকায় ধর্নায় বসলেন তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি।

Abhijit Ganguly

অভিজিৎ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ময়না শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৫:৪৩
Share: Save:

তমলুক লোকসভার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় ধর্নায় বসলেন ময়না এলাকায়। আঙুল তুললেন পুলিশের দিকে। ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার আপ্তসহায়কের বাড়িতে পুলিশি তল্লাশির প্রতিবাদে সেখানে গিয়ে ধর্নায় বসেন অভিজিৎ।

তাঁর অভিযোগ, ময়না পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা গৌতম গুরু ‘মিসিং’ রয়েছেন। শুক্রবার রাত থেকে তাঁর দুটো ফোনে বহু বার ফোন করা হয়েছে। কিন্তু ফোন তোলেননি তিনি। গৌতমের স্ত্রীর কাছ থেকে এই অভিযোগ পেয়েই তাঁর বাড়িতে চলে যান তমলুক কেন্দ্রের বিজেপি প্রার্থী। তিনি গৌতমের বাড়ির সামনেই ধর্নায় বসে পড়েন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

শনিবার তমলুক কেন্দ্রে ভোট শুরুর পর থেকেই বেশ কয়েক’টি জায়গায় উত্তেজনার পরিস্থিতি লক্ষ্য করা গিয়েছে। হলদিয়ায় তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েছিলেন বিজেপি প্রার্থী অভিজিৎ। সকাল ৭টা নাগাদ হলদিয়ার একটি বুথের বাইরে অভিজিৎকে দেখে ‘চোর-চোর’ স্লোগান ওঠে। পরে বেলা ১১টা নাগাদ হলদিয়ার অন্য একটি বুথের সামনে এসে হাজির হয় অভিজিতের গাড়ি। সেখানেও অভিজিৎকে দেখে আবার বিক্ষোভ শুরু হয়। অখন প্রাক্তন বিচারপতি মন্তব্য করেন ‘‘স্লোগান দিচ্ছে তো আমি কী করব? এখানে ছাপ্পা দেওয়া হচ্ছে অভিযোগ পেয়ে এসেছি। কুইক রেসপন্স টিমকে খবর দিয়েছি। তাদের আসার জন্য অপেক্ষা করছি।’’

অন্য দিকে, সকাল থেকে নন্দীগ্রামের কয়েকটি বুথে বিক্ষপ্ত অশান্তির ঘটনা ঘটেছে। ভোট দিয়ে বেরিয়ে স্থানীয় বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘‘তৃণমূলকে সাফ করে দিয়েছি।’’ তবে ময়নার ঘটনায় তৃণমূল বা পুলিশ প্রশাসনের তরফে কারও বক্তব্য পাওয়া যায়নি।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE