Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

কাঁচা রাস্তার যন্ত্রণা শুনে এলেন মহুয়া

এ দিন সকালে ছেঁড়াখাল হয়ে ভাগীরথী পেরিয়ে নয়াচর গ্রামে ঢোকেন মহুয়া। শুরুর দিকে কিছুটা হাঁটলেও পরে টোটোয় চেপে তিনি গ্রামে ঘোরেন।

প্রচারে মহুয়া মৈত্র। কালীগঞ্জের গোবরা গ্রাম পঞ্চায়েতের নয়াচর।

প্রচারে মহুয়া মৈত্র। কালীগঞ্জের গোবরা গ্রাম পঞ্চায়েতের নয়াচর। ছবি: সন্দীপ পাল।

নিজস্ব সংবাদদাতা
কালীগঞ্জ শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০৯:২৩
Share: Save:

এর আগে ছোটখাটো সভা করেছেন ঠিকই, কিন্তু লোকসভা নির্বাচন ঘোষণা ইস্তক তিনি সরাসরি জনসংযোগ করতে নামেননি। বৃহস্পতিবার কালীগঞ্জ ব্লকের মূল জনপদ থেকে বিচ্ছিন্ন প্রান্তিক এলাকা, পূর্ব বর্ধমানের কাটোয়া-ঘেঁষা গোবরা গ্রাম পঞ্চায়েতের নয়াচর গ্রাম থেকেই ভোটের প্রচার শুরু করলেন কৃষ্ণনগরের প্রাক্তন সাংসদ তথা তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র।‌ তাঁকে সামনে পেয়ে রাস্তা নিয়ে সমস্যার সুরাহা করার দাবি জানান গ্রামবাসী।

এ দিন সকালে ছেঁড়াখাল হয়ে ভাগীরথী পেরিয়ে নয়াচর গ্রামে ঢোকেন মহুয়া। শুরুর দিকে কিছুটা হাঁটলেও পরে টোটোয় চেপে তিনি গ্রামে ঘোরেন। কালীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি শেফালী খাতুন ও জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মল্লিকা চট্টোপাধ্যায় সঙ্গে ছিলেন। নয়াচরের কিছু রাস্তা বাদে অধিকাংশই কাঁচা। মাঝবয়সি সরস্বতী মজুমদার বলেন, “গত পাঁচ বছরে তো উনি এক বারও আসেননি। আমরা কী করে সমস্যার কথা জানাব?” এ দিন তাঁরা সকলেই রাস্তা পাকা করার দাবি জানান।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

গত লোকসভা ভোটে গোবরা গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপির চেয়ে প্রায় দেড় হাজার ভোটে এবং গত বিধানসভা ভোটে প্রায় পাঁচশো ভোটে পিছিয়ে ছিল তৃণমূল। পঞ্চায়েত ভোটেও তাদের ফল
ভাল হয়নি। তৃণমূলকে বাদ দিয়ে বাকিরা মিলে পঞ্চায়েত দখল করেছে। এমন এলাকা থেকেই প্রচার শুরু করা কেন? রাজনৈতিক মহলের ধারণা, এত দিনের বিরূপ ভোট নিজেদের দিকে ফেরাতেই এই চেষ্টা। এ দিন মহুয়া দাবি করেন, “আগে খুব সমস্যা ছিল। এখন অনেক রাস্তা হয়েছে। যা বাকি আছে, পঞ্চায়েত সমিতির মাধ্যমে কাজ দেওয়া আছে।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Mahua Moitra Krishnanagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE