Advertisement
Back to
Lok Sabha Election 2024

প্রদীপের প্রচারে কংগ্রেসে যোগদান

কংগ্রেসে যোগ দিয়েই কয়েক জন দাবি করেছেন, তৃণমূলের ‘দুর্নীতি ও সন্ত্রাসের’ কারণেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন।

মানিকতলা বিধানসভা এলাকায় রোড-শো’য় কংগ্রেস প্রার্থী প্রদীপ ভট্টাচার্যের সঙ্গে বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু।

মানিকতলা বিধানসভা এলাকায় রোড-শো’য় কংগ্রেস প্রার্থী প্রদীপ ভট্টাচার্যের সঙ্গে বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ০৮:০৭
Share: Save:

ভোটের মুখে তৃণমূল কংগ্রেস ছেড়ে কলকাতা পুরসভার ৬২ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের বেশ কিছু কর্মী-সমর্থক যোগ দিলেন কংগ্রেসে। কলকাতা উত্তরের বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী প্রদীপ ভট্টাচার্যের হাত ধরে শুক্রবার সন্ধ্যায় এই যোগদান-পর্ব হয়েছে আলিমুদ্দিন স্ট্রিট এলাকায়। কংগ্রেস নেতৃত্বের দাবি, সংখ্যালঘু-অধ্যুষিত এলাকা প্রায় এক হাজার জন তাঁদের দলরে যোগ দিয়েছেন। কংগ্রেসে যোগ দিয়েই কয়েক জন দাবি করেছেন, তৃণমূলের ‘দুর্নীতি ও সন্ত্রাসের’ কারণেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। যোগদান উপলক্ষে ওই সভায় প্রদীপবাবুর পাশাপাশি ছিলেন কংগ্রেস নেতা অমিতাভ চক্রবর্তী, সন্তোষ পাঠক, মহম্মদ মোক্তার, আলি ইমরান রাম্জ‌ (ভিক্টর), তপন আগরওয়াল প্রমুখ। তার আগে এ দিনই প্রদীপের সমর্থনে ফের বাম-কংগ্রেস ঐক্যের ছবি দেখা গিয়েছে উত্তর কলকাতায়। মানিকতলা বিধানসভা এলাকায় ফুলবাগান থেকে হাতিবাগান পর্যন্ত রোড-শো’য় প্রার্থী প্রদীপের সঙ্গে ছিলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, আরএসপি-র সাধারণ সম্পাদক মনোজ ভট্টাচার্য, সিপিএম নেত্রী রূপা বাগচী, কংগ্রেসের উত্তর কলকাতা জেলা সভাপতি রানা রায়চৌধুরী, প্রদেশ কংগ্রেসের সম্পাদক সুমন রায়চৌধুরী-সহ অন্যেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE