Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

পাঠানের নামে দেওয়াল লিখতে গিয়ে সংঘর্ষে জড়াল তৃণমূলের দু’পক্ষ! বোমায় জখম শিশু-সহ ছয়

আন্দুলবেড়িয়া এলাকায় দেওয়াল লিখতে গিয়েছিলেন রেজিনগরের তৃণমূল বিধায়ক রবিউল আলম গোষ্ঠীর লোকজন। সেই সময়ে ওই এলাকায় ব্লক তৃণমূল সভাপতি মঞ্জুj শেখের অনুগামীরাও ছিলেন। শুরু হয় মারামারি।

Yusuf Pathan

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রেজিনগর শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৮:১৯
Share: Save:

বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠানের নামে দেওয়াল লিখনকে কেন্দ্র করে প্রকাশ্যেই গোষ্ঠীকোন্দলে জড়িয়ে পড়ল তৃণমূল। বুধবার দুই পক্ষের মধ্যে ব্যাপক বোমাবাজি হয় বল অভিযোগ করলেন স্থানীয়েরা। বোমার আঘাতে আহত এক শিশু-সহ অন্ত ছ’জন। স্থানীয় সূত্রে খবর, বোমার আঘাতে শিশুটির পা ঝলসে গিয়েছে। ঘটনাস্থলে গিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে আন্দুলবেড়িয়া এলাকায় দেওয়াল লিখতে গিয়েছিলেন রেজিনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের বিধায়ক রবিউল আলম গোষ্ঠীর লোকজন। সেই সময়ে ওই এলাকায় ব্লক তৃণমূল সভাপতি মঞ্জু শেখের অনুগামীরাও ছিলেন। অভিযোগ, এলাকার দখল নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ শুরু হয়। কিছু ক্ষণের মধ্যে তা গড়ায় মারামারিতে। তৃণমূলের একটি সূত্রে খবর, বুধবার দুপুরে দেওয়াল লিখনের সময় রবিউল আলমের গোষ্ঠীর লোকেদের উপর হামলা চালান ব্লক সভাপতির লোকজন। পাল্টা বোমাবাজি শুরু করেন বিধায়কের অনুগামীরা। মুহুর্মুহু বোমার শব্দে কেঁপে ওঠে এলাকা। তখন বাড়ির সামনে খেলছিল বছর দশেকের এক বালক। বোমার স্পি্লন্টার ছিটকে এসে তার পা ঝলসে দেয়। তা ছাড়াও বোমাবাজির মধ্যে পড়ে আহত হন আরও পাঁচ জন। সঙ্গে সঙ্গে এলাকায় মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনী। ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশবাহিনীও। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে প্রশাসন সূত্রে খবর।

এই অশান্তি নিয়ে বিধায়ক রবিউলের দাবি, “এটা পারিবারিক বিষয়, দেওয়াল লিখন নিয়ে মারামারি হয়নি।’’ অন্য দিকে, ব্লক সভাপতি মঞ্জু শেখের অভিযোগ, ‘‘তৃণমূলের ছত্রছায়ায় থেকে যারা দলবিরোধী কাজ করে তারাই আজ এই হামলা চালিয়েছে। আসলে তারা দলীয় প্রার্থীকেই পরাজিত করতে চাইছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Yusuf Pathan tmc clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE