Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

দুর্গাপুরে দিলীপকে ‘গো ব্যাক’ স্লোগান! ধস্তাধস্তিতে জড়াল তৃণমূল-বিজেপি, এলাকায় মোতায়েন পুলিশ

রাজ্যের শাসকদলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, “তৃণমূলের দোকান বন্ধ হয়ে যাচ্ছে। সেই জন্য ওদের কিছু মহিলা এসেছিলেন ঝামেলা করতে। আর কিছু করতে পারবে না।”

War of Slogan between TMC and BJP in Dilip Ghosh’s campaign in Durgapur

পাল্টা স্লোগান দিচ্ছেন দিলীপ ঘোষ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১০:১০
Share: Save:

দিলীপ ঘোষকে দেখে ‘গো ব্যাক’ স্লোগান দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। সোমবার সকালে দুর্গাপুরের ফুলঝোড় মোড়ে ‘চায়ে পে চর্চা’য় যোগ দিতে গিয়েছিলেন বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ। তিনি এমএমসি টাউনশিপ এলাকায় প্রাতর্ভ্রমণ সেরে ওই কর্মসূচিতে যোগ দেন। দিলীপ পৌঁছনোর পরেই তাঁকে লক্ষ্য করে ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। ওঠে ‘জয় বাংলা’ স্লোগানও।

তার পরেই ওই চত্বরে উত্তেজনা ছড়ায়। তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা দিলীপকে ওই জায়গা থেকে সরিয়ে নিয়ে যান। বিজেপি কর্মীদের সঙ্গে ‘ভাইপো চোর, পিসি চোর, তৃণমূলের সবাই চোর’ স্লোগান দিতে দিতে এলাকা ছাড়তে দেখা যায় দিলীপকে। এলাকায় আসে পুলিশবাহিনী। দুই দলের ধস্তাধস্তি থামাতে হিমশিম খেতে হয় দুর্গাপুর নিউ টাউনশিপ থানার পুলিশকে। পুলিশকে ঘিরেও চলে বিক্ষোভ। পরে বিজেপি কর্মীরা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান।

দিলীপকে লক্ষ্য করে যাঁরা স্লোগান দিয়েছিলেন বলে অভিযোগ, তাঁদের বক্তব্য, তাঁরা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ নিয়ে দিলীপকে নালিশ জানাতে এসেছিলেন। কিন্তু বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি নাকি তাঁদের সঙ্গে কথা বলতে চাননি। দিলীপের অবশ্য মন্তব্য, “তৃণমূলের দোকান বন্ধ হয়ে যাচ্ছে। সেই জন্য ওদের কিছু মহিলা এসেছিলেন ঝামেলা করতে। আর কিছু করতে পারবেন না।” সোমবার দিলীপ কেন্দ্রীয় এজেন্সির উপরে হামলার অভিযোগ প্রসঙ্গে বলেন, “কিছু করতে পারবে না। এই কেন্দ্রীয় সরকার অপরাধীদের প্রয়োজনে মাটির তলা থেকে তুলে এনে বিচার করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh BJP TMC Slogan Durgapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE