Advertisement
২০ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

WB election 2021: কেষ্টদার কথা কুকুরের লেজের মতো, রামপুরহাটের রোড শো থেকে অনুব্রতকে আক্রমণ শোভনের

অনুব্রতর ‘মুখের ভাষা’কে ‘কুকুরের লেজের মতো’ বলে মন্তব্য করেন শোভন। পাল্টা তাঁকে ‘নোংরা লোক’ বলে কটাক্ষ করেন অনুব্রত।

রামপুরহাটে রোড শোতে শোভন বৈশাখী।

রামপুরহাটে রোড শোতে শোভন বৈশাখী। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ০২:৪৯
Share: Save:

ভোটগ্রহণ শেষ দফায়। তবে বীরভূমে ভোটপ্রচার শুরু হয়ে গিয়েছে জোরকদমে। মঙ্গলবার জেলায় এসেছিলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। রামপুরহাটে তাঁরা রোড শো করেন। আর সেখান থেকেই শোভন আক্রমণ করেন জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল (কেষ্ট)-কে। অনুব্রতর ‘মুখের ভাষা’কে ‘কুকুরের লেজের মতো’ বলে মন্তব্য করেন শোভন। পাল্টা তাঁকে ‘নোংরা লোক’ বলে কটাক্ষ করেন অনুব্রত।

মঙ্গলবাব রামপুরহাটের রোড শো থেকে শোভন হুঁশিয়ারি দেন, ‘‘নবান্ন খালি করতে হবে, শুধু সময়ের অপেক্ষা।’’ এর পরেই তিনি অনুব্রতকে আক্রমণ করেন। কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র বলেন, ‘‘কেষ্টদার মুখের ভাষা নেড়ি কুকুরের ল্যাজের মতো। এক বার সোজা করে দেবেন, আবার বেঁকে যাবে।” তিনি আরও বলেন, ‘‘বীরভূমে কেষ্টদাই তৃণমূলকে কবর দেওয়ার জন্য যথেষ্ট।’’

অনুব্রতও শোভনের আক্রমণের পাল্টা জবাব দিয়েছেন নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে। দলীয় মহিলা কর্মীদের এক কর্মসূচিতে যোগ দিয়ে শোভনের উদ্দেশে তিনি বলেন, “ও একটা নোংরা লোক। বাজে ছেলে। নিজের স্ত্রী-ছেলেকে দেখে না। অন্য মহিলার সঙ্গে থাকে। এ ছাড়া আর কী বলব ওর প্রসঙ্গে? এখানে অনেক মহিলা রয়েছেন না হলে এমন কথা বলতাম যে মুখ তুলে তাকাতে পারত না।”

আরও পড়ুন:

শোভন-বৈশাখী রামপুরহাটের শ্রীফলা থেকে পাঁচমাথা মোড় পর্যন্ত রোড শো করেন। শোভন সেখানে বলেন, ‘‘হাজারে হাজারে মানুষ রাস্তায়। রাস্তার দু’পাশে মানুষ দাঁড়িয়ে ভারতীয় জনতা পার্টিকে অভিবাদন জানাচ্ছেন। আর এখান থেকেই লেখা হয়ে যাচ্ছে তৃণমূলের ভবিষ্যৎ। চলে যেতে হবে। নবান্ন খালি করে দিতে হবে। বাংলার সরকার থেকে তৃণমূলের চলে যাওয়া শুধু সময়ের অপেক্ষা।’’ শোভনের মন্তব্য, ‘‘আমরা ১০০ শতাংশ আশাবাদী, বাংলায় দু’শোর বেশি আসন নিয়ে সরকার গড়বে বিজেপি। বীরভূমেও সম্ভবত ১১টি আসনই পাব আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE