Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪

Bengal polls: চিকিৎসকদের নজরে বাঁ পায়ের গোড়ালির আঘাত, মমতাকে ছাড়া নিয়ে সিদ্ধান্ত বৈঠকের পর

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মমতাকে যে সব ওষুধ দেওয়া হয়েছে তা কাজ করছে। তবে চিকিৎসকদের নজরে তাঁর গোড়ালির ব্যথা।

এসএসকেম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের বেডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এসএসকেম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের বেডে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ০২:১২
Share: Save:

চিকিৎসকদের নজরে রয়েছে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাঁ পায়ের গোড়ালির আঘাত। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মমতার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে তাঁর শারীরিক পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। এ নিয়ে শুক্রবার বৈঠক করবে মেডিক্যাল বোর্ড। ফলে মুখ্যমন্ত্রী কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন, তা নির্ভর করছে ওই বৈঠকে নেওয়া সিদ্ধান্তের উপরেই।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকাল ১১টা নাগাদ ফের এক বার বৈঠক করবেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা। হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, মমতাকে যে সব ওষুধ দেওয়া হয়েছে তা কাজ করছে। তবে চিকিৎসকদের নজরে তাঁর গোড়ালির ব্যথা। ইতিমধ্যেই ফের এক বার মমতার সিটি স্ক্যান এবং এক্স রে করা হয়েছে।

মমতা ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর ওয়ার্ডে। মমতার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডে এসএসকেএম-এর অধ্যক্ষ মণিময় বন্দ্যোপাধ্যায় ছাড়াও ৩ বিভাগীয় প্রধান এবং আরও ৫ বিশেষজ্ঞ চিকিৎসক রয়েছেন। রয়েছেন অর্থোপেডিক, নিউরো সার্জারি, নিউরো মেডিসিন, জেনারেল সার্জারি, কার্ডিয়োলজি, এন্ডোক্রিনোলজি, জেনারেল মেডিসিন এবং অ্যানাস্থেসিয়া বিভাগের বিশেষজ্ঞরা। বুধবার এসএসকেএম-এ আনার পর, ওই দিন রাতেই তাঁকে বাঙুর ইনস্টিটিউড অব নিউরোসায়েন্সে নিয়ে গিয়ে এমআরআই করা হয়। হাড়ে চিড় ধরা পড়ায় পায়ে প্লাস্টার করা হয়েছে। বৃহস্পতিবার হাসপাতাল থেকেই একটি ভিডিয়ো বার্তা দেন মমতা। তাতে পায়ে এবং লিগামেন্টে চোটের কথা উল্লেখ করেন তিনি। তবে, যন্ত্রণা কিছুটা কম বলেই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। পায়ের আঘাতে ক্ষতি কতটা হয়েছে তা জানতে ফের বাঙুরে এমআরআই-সহ একাধিক ইমেজিং পরীক্ষা করার কথা চিকিৎসকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE