Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Moinuddin Shams

টিকিট দেয়নি তৃণমূল, ঘোষণা মতোই নির্দল প্রার্থী হিসেবে নলহাটি থেকে মনোনয়ন জমা মইনউদ্দিন শামসের

মইনউদ্দিনের বাবা, প্রয়াত কলিমুদ্দিন বাম জমানায় রাজ্যের মন্ত্রী ছিলেন। এক সময় বাবার দল ফরওয়ার্ড ব্লকেই ছিলেন মইনউদ্দিন। পরবর্তী কালে তৃণমূলে যোগ দেন।

মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে মইনউদ্দিন শামস।

মনোনয়ন জমা দিতে যাওয়ার পথে মইনউদ্দিন শামস। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ২০:০৪
Share: Save:

টিকিট না পেয়ে তৃণমূল ছেড়েছিলেন আগেই। এ বার নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন মইনউদ্দিন শামস। বীরভূমের নলহাটি কেন্দ্রের বিদায়ী বিধায়ক মইনউদ্দিন শনিবার সমর্থকদের সঙ্গে নিয়ে রামপুরহাট মহকুমা শাসকের দফতরে মনোনয়নপত্র জমা দেন।

তৃণমূলের প্রার্থিতালিকা ঘোষণা হওয়ার পর তালিকায় নিজের নাম না পেয়ে দল ছেড়ে বেরিয়ে আসেন মইনউদ্দিন। সেই সময়ই নির্দল প্রার্থী হিসেবে ভোটে লড়বেন বলে জানিয়ে দেন তিনি। অভিযোগ করেন, এলাকায় বালি, কয়লা এবং পাথর মাফিয়াদের সঙ্গে আপস করেননি বলেই টিকিট জোটেনি।

মইনউদ্দিনের বাবা, প্রয়াত কলিমুদ্দিন বাম জমানায় রাজ্যের মন্ত্রী ছিলেন। এক সময় বাবার দল ফরওয়ার্ড ব্লকেই ছিলেন মইনউদ্দিন। পরবর্তী কালে তৃণমূলে যোগ দেন এবং বিধায়ক নির্বাচিত হন। নীলবাড়ির লড়াইয়ে তাঁকে বাদ দিয়ে রাজেন্দ্র প্রসাদ সিংহকে প্রার্থী ঘোষণা করে জোড়াফুল শিবির। তার পরই তৃণমূল ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE