Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

সবংয়ে তৃণমূল নেতা খুন, মানস ভুঁইয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের

রাজ্যে দ্বিতীয় দফার ভোটের আগেই এক তৃণমূল নেতার খুনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের সবং। নিহতের নাম জয়দেব জানা। তিনি দুবরাজপ

নিজস্ব সংবাদদাতা
০৯ এপ্রিল ২০১৬ ১৪:৪৫

রাজ্যে দ্বিতীয় দফার ভোটের আগেই এক তৃণমূল নেতার খুনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের সবং। নিহতের নাম জয়দেব জানা। তিনি দুবরাজপুর তৃণমূলের বুথ সভাপতি। তাঁকে খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে কংগ্রেস নেতা মানস ভুঁইয়া-সহ ২২ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। আটক করা হয়েছে ৩ জনকে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে প্রচার সেরে বাড়িতে ফেরার পথে এক দল দুষ্কৃতী জয়দেববাবুর উপর হামলা চালায়। অভিযোগ, বাঁশ, রড, লাঠি দিয়ে ব্যাপক মারধর করা হয় তাঁকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল নেতার। তাঁর মৃত্যুর পরই এলাকায় শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতোর আর দোষারোপের পালা। তৃণমূলের স্থানীয় নেতৃত্বের অভিযোগ, কংগ্রেস নেতা মানস ভুঁইয়ার মদতেই এই ঘটনা ঘটেছে। তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ ওঠার পর মানসবাবু বলেন, “এটা সর্বশ্রেষ্ঠ ঐতিহাসিক রসিকতা। তৃণমূলের কতটা মাথা গরম হয়েছে, ভারতী ঘোষ কতটা রেগে আছেন, এই ঘটনা তার প্রমাণ। গত কাল আমি সারা দিন পিংলায় প্রচারে ব্যস্ত ছিলাম। আমার ভাবমূর্তি কলঙ্কিত করার এ সব চক্রান্ত।”

আরও পড়ুন:

Advertisement

মুখ পুড়েছে, হাসি মুখে তবু প্রেমের ব্রত দাদার

আরও পড়ুন

Advertisement