Advertisement
২৪ এপ্রিল ২০২৪
bomb

Bengal Polls: বোমায় জখম ওসি এবং জওয়ান

জখম জওয়ানকে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। নিজস্ব চিত্র

জখম জওয়ানকে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
পটাশপুর শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ০৬:৩০
Share: Save:

প্রথম দফা ভোটের আগের রাতেই স্পর্শকাতর এলাকায় টহলদারির সময় বোমাবাজিতে জখম হল পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের পটাশপুরে৷

আজ শনিবার ভোট পটাশপুর বিধানসভা কেন্দ্রে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, তার আগে শুক্রবার রাতে এই কেন্দ্রের স্পর্শকাতর এলাকা আড়গোয়ালে টহল দিচ্ছিল পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। ছিলেন পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী। অভিযোগ, তখনই পুলিশের গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। গুরুতর আহত হন ওসি এবং আধাসেনার এক জওয়ান। তাঁদের এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে৷ দুজনের অবস্থাই স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা৷ রাতেই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে।

তৃণমূলের অভিযোগ, এই ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা জড়িত৷ পাল্টা তৃণমূলের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছে গেরুয়া শিবির। ভগবানপুর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রবীন্দ্রনাথ মাইতি বলেন, “সাতসতমালে আমাদের কয়েক জন কর্মীকে তৃণমূলের দুষ্কৃতীরা তুলে নিয়ে পার্টি অফিসে আটকে রেখেছিল। ওসি-র নেতৃত্বে বাহিনী তাঁদের উদ্ধার করতে গেলে তৃণমূলের দুষ্কৃতীরা পুলিশকে লক্ষ্য করে বোমাবাজি করে।” পটাশপুর-২ ব্লকের তৃণমূল সহ-সভাপতি মানস রায়ের পাল্টা দাবি, “এলাকায় বিজেপির দুষ্কৃতীরা জমায়েত করছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police bomb Patashpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE