Advertisement
১৮ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: রাহুলের সভা নিয়ে চিন্তায় নেই তৃণমূল

গোয়ালপোখরে তৃণমূল প্রার্থী হয়েছেন বিদায়ী বিধায়ক তথা মন্ত্রী গোলাম রব্বানি।

আলাপ: গোয়ালপোখরের সভা মঞ্চে রাহুল গাঁধী।

আলাপ: গোয়ালপোখরের সভা মঞ্চে রাহুল গাঁধী। নিজস্ব চিত্র।

মেহেদি হেদায়েতুল্লা
গোয়ালপোখর শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ০৬:৫২
Share: Save:

প্রচারের শেষ লগ্নে সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে গোয়ালপোখরে রাহুল গাঁধীর সভাকে ঘিরে বুধবার উদ্দীপনা দেখা দিল কংগ্রেস কর্মীদের মধ্যে। মুখে রঙ মেখে, দলের প্রতীক নিয়ে, জামার বদলে দলের পতাকা গায়ে জড়িয়ে আসা কর্মী সমর্থকদের দেখা গিয়েছে সভাতেই।

লোধন হাইস্কুল মাঠের সভায় যখন হেলিকপ্টারে থেকে রাহুল নামছেন তখন লোধনের বাসিন্দা তবিবুর রহমান বলেন, ‘‘গোয়ালপোখরের ইতিহাসে এত বড় মাপের নেতা এই প্রথম এলেন। তাই সকলেরই উৎসাহ ক্লান্তিহীন।’’ মঞ্চে ছিলেন কংগ্রেস নেতাদের সঙ্গে বাম নেতারাও। সিপিএম নেতা পঙ্কজ সিংহ ও তহিদুর রহমান জানান, দলের তরফে নির্দেশ ছিল মাঠ ভরানোর।

গোয়ালপোখরে তৃণমূল প্রার্থী হয়েছেন বিদায়ী বিধায়ক তথা মন্ত্রী গোলাম রব্বানি। রব্বানির সঙ্গে এবার হাড্ডাহাড্ডি লড়াই কংগ্রেস প্রার্থী মাসুদ মহম্মদ নাসিম আহসানের। এই কেন্দ্রকে বাড়তি নজর দিচ্ছেন এক সময়ের বিধায়ক প্রিয় জায়া দীপা দাশমুন্সি। পরবর্তীতে দীপা লোকসভার সাংসদ হন। এই আসনে কংগ্রেস থেকে জয়ী হয়ে বিধায়ক হন রব্বনি। যদিও পরবর্তীতে রব্বানি তৃণমূলে যোগ দেন। তখন থেকে রব্বানির উপর চাপা ক্ষোভ রয়েছে দীপার। আর তাই কংগ্রেস প্রার্থী নাসিমকে জেতানোর চ্যালেঞ্জ নিয়েছেন দীপা। রাহুলকে গোয়ালপোখরে আনার মূলেও দীপার হাত রয়েছে, সেটাও এ দিনের ছবিতেও ছিল স্পষ্ট। মঞ্চ সঞ্চালনায় ছিলেন দীপা।

রাহুলের মঞ্চে ছিলেন গোয়ালপোখরের কংগ্রেস প্রার্থী ছাড়াও ছিলেন চাকুলিয়ার ফরওয়ার্ড ব্লক প্রার্থী আলি ইমরান রমজ (ভিক্টর), চোপড়ার সিপিএম প্রার্থী আনোয়ারুল হক ও ইসলামপুরের কংগ্রেস প্রার্থী সাদিকুল ইসলাম। তবে রাহুলের সভাকে নিয়ে চিন্তিত নন রব্বানি। তিনি বলেন, ‘‘রাহুলের সভার প্রভাব পড়বে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE