Advertisement
১০ মে ২০২৪
Dilip Ghosh

Bengal Polls: হিরণকে নিয়ে খড়্গপুরে রোড-শো দিলীপের

খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে রোড-শো করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

হিরণের সমর্থনে খড়্গপুরে রোজ-শো দিলীপের।

হিরণের সমর্থনে খড়্গপুরে রোজ-শো দিলীপের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২৯ মার্চ ২০২১ ১৫:৫৫
Share: Save:

খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে রোড-শো করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। হোলির দিন এই রোড শো-তে বেরিয়ে প্রচার পাশাপাশি আবিরও খেললেন তিনি। হুডখোলা গাড়িতে দিলীপ এবং তারকা প্রার্থী হিরণকে দেখতে রাস্তার ধারে ভিড় জমিয়েছিলেন সাধারণ মানুষ।

যে আসনে এ বারের নির্বাচনে প্রার্থী হয়েছেন হিরণ, সেই আসন থেকেই ২০১৬ সালে জিতে প্রথমবারের জন্য বিধায়ক হয়েছিলেন দিলীপ। ২০১৯ সালে মেদিনীপুর থেকে জিতে সাংসদ হন তিনি। ফাঁকা হয়ে যায় খড়্গপুর সদর বিধানসভা আসনটি। তখন ওই কেন্দ্রের উপনির্বাচনে প্রায় ২০ হাজার ভোটে বিজেপি-কে হারিয়ে দেন তৃণমূল প্রার্থী প্রদীপ সরকার।

এ বারের নির্বাচনেও খড়্গপুর সদর কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হয়েছেন প্রদীপ। তাঁর হাত থেকে খড়্গপুর ছিনিয়ে নেওয়ার লড়াইয়ে সেখানে প্রার্থী করা হয়েছে টেলি তারকা হিরণকে। সেই লড়াইয়ে হিরণের পাশে বিজেপি-র রাজ্য সভাপতি। দিলীপ বলেছেন, ‘‘হোলি হোলির মতো চলবে। আর নির্বাচনী প্রচার প্রচারের মতো। মানুষ পরিবর্তনের দিকে তাকিয়ে রয়েছে। পরিবর্তন আসবেই বাংলায়। বাংলায় সোনার বাংলা গড়ে তোলা হবে।’’ উপনির্বাচনে পরাজয় নিয়েও মুখ খুলেছেন দিলীপ। সে ব্যাপারে তিনি বলেছেন, ‘‘সে বার নির্বাচনে প্রশাসনকে কাজে লাগানো হয়েছিল। এ বার পরিস্থিতি আলাদা।’’ এ বারের ওই কেন্দ্রে বিজেপি-র প্রার্থী হিরণ এক সময় তৃণমূলে ছিলেন। এখন বাড়ি ভাড়া করে থাকছেন খড়্গপুরে। অন্যদিকে, আসনটি ধরে রাখতে জোরদার প্রচার চালাচ্ছেন তৃণমূল প্রার্থী প্রদীপ সরকারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh Kharagpur Hiran Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE