Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Saayoni Ghosh

Bengal Polls: পুলিশের সঙ্গে তুমুল বচসা প্রার্থী সায়নীর, দেখুন ভিডিয়ো

ঘটনাস্থলে পৌঁছে পুলিশের কাছে লাঠি চালানোর কারণ জানতে চান সায়নী। সেই সময় এক পুলিশকর্মীর সঙ্গে তাঁর বচসা বাধে। বিস্তর কথাকাটাকাটিও হয় দু’জনের মধ্যে।

পুলিশ অফিসারের সঙ্গে বচসা সায়নীর।

পুলিশ অফিসারের সঙ্গে বচসা সায়নীর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৪:৫৪
Share: Save:

পুলিশ দলীয় কর্মী-সমর্থকদের উপর লাঠি চালিয়েছে। এই অভিযোগ পেয়ে আসানসোল দক্ষিণ কেন্দ্রের সোনমনি ফ্রি প্রাইমারি স্কুলের বুথে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ পৌঁছন। সেই সময় এক পুলিশকর্মীর সঙ্গে তাঁর বচসা বাধে। বিস্তর কথাকাটাকাটিও হয় দু’জনের মধ্যে।

সায়নী সোনমনি ফ্রি প্রাইমারি স্কুলে পৌঁছতেই দলের নেতা-কর্মীরা তাঁর কাছে অভিযোগ জানান, পুলিশ তাদের উপর লাঠি চালিয়েছে। সেই সময় সেখানে হাজির হন লাঠি চালানোর ঘটনায় অভিযুক্ত এক অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেকটর (এএসআই)। ওই পুলিশ আধিকারিকের অভিযোগ, তৃণমূল তিন-চার জায়গায় জমায়েত করে বুথ দখলের করার চেষ্টা করছিল। তৃণমূলের পাল্টা অভিযোগ, পাশেই বিজেপি-র ক্যাম্প থাকলেও বেআইনি ভাবে শুধুমাত্র তৃণমূলের ক্যাম্পেই লাঠি চালানো হয়েছে। দলীয় কাউন্সিলর বিনোদ যাদবকে মারধরের অভিযোগও তুলেছে তৃণমূল।

ঘটনাস্থলে পৌঁছে পুলিশের কাছে লাঠি চালানোর কারণ জানতে চান সায়নী। জবাবে নিত্যানন্দ মণ্ডল নামের ওই এএসআই বলেন, ‘‘আপনি প্রার্থী, আপনি একা কথা বলুন। এত লোক কেন এখানে? আগে এদের হঠান। তার পর আপনার সঙ্গে কথা বলব।’’ ওই পুলিশকর্মীকে আঙুল উঁচিয়েও কথা বলতে দেখা যায়।

সায়নীর অভিযোগ, পুলিশ পক্ষপাতমূলক আচরণ করছে। তাঁর কথায়, ‘‘বিজেপি-র ক্যাম্প অফিস বহাল তবিয়তে রয়েছে। তৃণমূলের ক্যাম্প অফিসে বেআইনি ভাবে লাঠি চালিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.