Advertisement
১০ মে ২০২৪
Anubrata Mandal

Bengal Polls: বোলপুরে দাঁড়িয়ে নাম না করে অনুব্রতকে জেলে ঢোকানোর হুঙ্কার স্মৃতির

শুক্রবার অনুব্রত এবং তাঁর ৪ আত্মীয়কে হিসাব বহির্ভূত সম্পত্তির থাকার অভিযোগে নোটিস জারি করে আয়কর দফতর।

বোলপুরে স্মৃতি ইরানি।

বোলপুরে স্মৃতি ইরানি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ২১:২৫
Share: Save:

তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের গড়ে দাঁড়িয়ে, নাম না করে তাঁকে জেলে ঢোকানোর হুঁশিয়ারি দিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। শনিবার বোলপুরে একটি লজে ছোট আকারে সভা করেন স্মৃতি। সেখান থেকেই হুঙ্কার দেন তিনি।

শনিবার বোলপুরে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে সভা করেন স্মৃতি। অনুব্রতর নাম না করে স্মৃতি বলেন, ‘‘এখানে এক জন গুন্ডা ভাই আছেন। গুন্ডা ভাইকে বলতে চাই, ২ মে-র পর তৃণমূলের প্রতিটা গুন্ডাকে জেলে ঢোকাব।’’ এর পরই তিনি বলেন, ‘‘গুন্ডা ভাই, নির্বাচনের পর দেখা হবে। তুমি জেলে থাকবে। আর আমরা বাইরে থেকে নমস্কার করব।’’ স্মৃতির বক্তব্য, ‘‘এই নির্বাচন, বাংলার মেয়েদের সম্মান রক্ষার নির্বাচন।’’

প্রসঙ্গত, গত বুধবার বোলপুরে সাংবাদিক বৈঠক করে সেখানকার বিজেপি প্রার্থী অনির্বাণ অভিযোগ করেন, অনুব্রতর দুই নিরাপত্তারক্ষী, চিন্ময় চট্টোপাধ্যায় এবং সাইগেল হোসেনের বিপুল পরিমাণ সম্পত্তি রয়েছে। এর পরেই শুক্রবার অনুব্রত এবং তাঁর ৪ আত্মীয়কে হিসাব বহির্ভূত সম্পত্তির থাকার অভিযোগে নোটিস জারি করে আয়কর দফতর।

স্মৃতির মন্তব্য নিয়ে যদিও কোনও প্রতিক্রিয়া জানাননি অনুব্রত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Smriti Irani Anubrata Mandal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE