Advertisement
১১ মে ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: প্রচারে বেরিয়ে মার খেলেন রঘুনাথগঞ্জের বিজেপি প্রার্থীর ছেলে, অভিযোগ অস্বীকার তৃণমূলের

বিজেপি-র হয়ে প্রচার করতে বেরিয়ে চা খাচ্ছিলেন গোলামের ছেলে এব‌ং তাঁর বন্ধুরা। সে সময়ে তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী তাদের ওপর চড়াও হয়।

বিজেপি প্রার্থীর ছেলে।

বিজেপি প্রার্থীর ছেলে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ০০:৩৩
Share: Save:

প্রচার করতে বেরিয়ে আক্রান্ত হলেন মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ বিধানসভার বিজেপি প্রার্থীর ছেলে। বাবা গোলাম মোদাস্‌সরের হয়ে সাইদাপুর সংলগ্ন এলাকায় প্রচারে বেরিয়েছিলেন তিনি। সেখানেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর আক্রমণ করে বলে অভিযোগ। যদিও এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয় বলে জানিয়েছেন রঘুনাথগঞ্জের তৃণমূল প্রার্থী।

সূত্রের খবর, বিজেপি-র হয়ে প্রচার করতে বেরিয়ে চা খাচ্ছিলেন গোলামের ছেলে এব‌ং তাঁর বন্ধুরা। সে সময়ে তৃণমূল আশ্রিত কিছু দুষ্কৃতী তাদের ওপর চড়াও হয়। প্রার্থীর ছেলে ছাড়াও তাঁর দুই বন্ধু গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। স্থানীয়দের তৎপরতায় তাঁদেরকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্তে রঘুনাথগঞ্জ থানার পুলিশ।

যদিও বিজেপি প্রার্থীর ছেলের উপর আক্রমণের অভিযোগ অস্বীকার করেছেন রঘুনাথগঞ্জের তৃণমূল প্রার্থী আখরুজ্জামান বলেছেন, ‘‘এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনও ভাবেই যুক্ত নয়। মিথ্যা করে দোষারোপ করা হচ্ছে। এই এলাকায় বিজেপি-র তেমন প্রভাব নেই। তাই ভোটের আগে মিথ্যা দোষারোপ করে আকর্ষণ পাওয়ার চেষ্টা করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE