Advertisement
০৪ জুন ২০২৪
CPM

Bengal Polls: বাংলার কোভিড পরিস্থিতি নিয়ে মুখ্যসচিবকে স্মারকলিপি দিল সংযুক্ত মোর্চা

স্মারকলিপিতে কেন্দ্র-রাজ্য সমন্বয়ের অভাবের কথাও উল্লেখ করা হয়েছে। সরকার পক্ষকে কেরল মডেল অনুসরণ করার পরামর্শও দিয়েছেন সংযুক্ত মোর্চার নেতারা।

আলাপন বন্দ্যোপাধ্যায় ও বিমান বসু।

আলাপন বন্দ্যোপাধ্যায় ও বিমান বসু। ফাইল চিত্র।

শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৯:২৫
Share: Save:

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের কাছে স্মারকলিপি দিলেন সংযুক্ত মোর্চার নেতারা। শনিবার দুপুরে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর নেতৃত্বে নবান্নে গিয়ে মুখ্যসচিবের সঙ্গে দেখা করে এক প্রতিনিধিদল। রাজ্যে করোনা সংক্রমণের ক্রমবর্ধমান পরিস্থিতি নিয়েই মুখ্যসচিবের সঙ্গে আলোচনা করেন ওই দলের সদস্যেরা। এর পর চার পাতার একটি প্রতিবাদপত্র তুলে দেন প্রতিনিধিরা।

পরে বিমান বলেন, ‘‘সরকারের সঙ্গে আমাদের আলোচনা ইতিবাচক হয়েছে। কিন্তু সরকার পক্ষ যে কোভিড সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের সময় কোনও পদক্ষেপ করেনি, তা রাজ্যের পরিস্থিতি দেখেই আমরা বুঝতে পারছি। সে কথা আমরা তুলে ধরেছি।’’

ওই প্রতিনিধি দলে ছিলেন কংগ্রেসের রাজ্যসভার সাংসদ প্রদীপ ভট্টাচার্য। তিনি বলেন, ‘‘নিজেদের গাফিলতি সরকার নিজেই মেনে নিচ্ছে। এমনটা হবে জেনে গত দু’মাস কোনও প্রস্তুতি নেওয়া হয়নি। অক্সিজেন নিয়ে যে কালোবাজারি চলছে, তা বন্ধ করার দাবি জানিয়েছি আমরা।’’ স্মারকলিপিতে কেন্দ্র-রাজ্য সমন্বয়ের অভাবের কথাও উল্লেখ করা হয়েছে। সরকার পক্ষকে কেরল মডেল অনুসরণ করার পরামর্শও দিয়েছেন সংযুক্ত মোর্চার নেতারা।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: কার দখলে ‘দিল্লিবাড়ি’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress CPM Nabanna Biman Bose
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE