Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dilip Ghosh

Bengal Election: বাংলায় বিজেপি-ই সরকার গড়বে, গণনার আগেই আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ

শনিবার দিলীপের দাবি, বাংলায় বিজেপি-র সরকার হবে। এমনকি, ২০০ আসন জয়ের লক্ষ্যমাত্রাও বিজেপি পূরণ করবে বলে বিশ্বাস দিলীপের।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০১ মে ২০২১ ২৩:০৬
Share: Save:

নীলবাড়ির দখলের লড়াইয়ে কোন দল শেষ পর্যন্ত বাজিমাত করবে, তা জানা যাবে ২ মে ভোট গণনার পর। তবে তার ঠিক ১ দিন আগেই গেরুয়া শিবিরের জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভোটগণনার আগে শনিবার দিলীপের দাবি, বাংলায় বিজেপি-র সরকার হবে। এমনকি, ২০০ আসন জয়ের লক্ষ্যমাত্রাও বিজেপি পূরণ করবে বলে বিশ্বাস দিলীপের।

শনিবার ভোট গণনার আগের দিন খড়্গপুর সাংসদ আবাসনে এসেছিলেন দিলীপ। সেখান থেকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে যান তিনি। করোনা পরিস্থিতির মোকাবিলায় জেলা স্বাস্থ্য দফতর কী কী ব্যবস্থা নিচ্ছে, তার খোঁজখবর নেন। বিকেলে মেদিনীপুর মেডিক্যাল কলেজে জেলা স্বাস্থ্য দফতরের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে খড়্গপুর ফিরে যান। সেখানে দলীয় কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। গণনার দিন কী কী করণীয়, তা নিয়েও কর্মীদের সঙ্গে আলোচনা করেন দিলীপ। এর পর তিনি বলেন, “আমরা যে লক্ষ্য নিয়ে এগিয়েছি, তাতে সফল ভাবে ভোট করাতে পেরেছি। মানুষ পরিবর্তন চেয়ে ভোট দিয়েছেন। পরিবর্তনের পক্ষেই ভোট হয়েছে। বাংলায় বিজেপি-র সরকার হবে। আমরা ২০০ আসনের লক্ষ্যমাত্রা রেখেছি। তার কাছেই পৌঁছব। এখন সরকার গঠন করাটাই আমাদের লক্ষ্য। ভাল ভাবে গণনা হবে এবং বিজেপি সরকার গঠন করবে।”

বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের করোনা পরিস্থিতিতে কী কী পদক্ষেপ করা হবে, তা-ও জানিয়েছেন দিলীপ। তিনি বলেন, “প্রায় ১ মাস পর আমি পশ্চিম মেদিনীপুর জেলায় এসেছি। মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়েছিলাম। করোনা চিকিৎসা নিয়ে কী কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা নিয়ে আলোচনা করেছি। কত জন আক্রান্ত হচ্ছেন, হাসপাতালে বেড কেমন রয়েছে, ভবিষ্যতে কী কী ব্যবস্থা নেওয়া হবে, চিকিৎসক বা নার্সের ঘাটতি রয়েছে কি না, তা-ও জেনেছি।”
রাজ্যে বিজেপি সরকার গঠন করলে করোনা পরিস্থিতির মোকাবিলায় কী কী করা হবে, তা-ও জানিয়েছেন দিলীপ। তিনি বলেন, “ক্ষমতায় এলে সকলকে সঙ্গে নিয়ে করোনার মতো অতিমারির বিরুদ্ধে লড়াই করতে হবে। বাকি সমস্যা ধীরে ধীরে সমাধান করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Dilip Ghosh West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE